রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

কাহারোলে কালিবাড়ী শ্রীশ্রী হরিবাসর নাট মন্দিরের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি জন্য দোয়া প্রার্থনা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এর দ্রæত সুস্থ্যতা কামনায় কাহারোলে প্রার্থণা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন ২০২১ শনিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার জয়নন্দ হাট কালিবাড়ী শ্রীশ্রী হরিবাসর নাট মন্দিরের আয়োজনে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়।
১নং ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায় এর সার্বিক সহযোগিতায় প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, শ্রীশ্রী হরিবাসর নাট মন্দির কমিটির সভাপতি উজ্জল ব্যানার্জী (ইউপি সদস্য), সাধারণ সম্পাদক অমৃত রায়, কোষাধ্যক্ষ বিকাশ রায়, সহকারি কোষাধ্যক্ষ সুজন রায়, সদস্য মধুসুদন রায়, শুভ রায়, সঞ্জীব রায়, বিপ্লব মজুমদার, একান্ত রায়, নীল কন্ঠ রায়, সুশীল চন্দ্র রায়, সুদক্ষ রায়, অনিমেষ রায়, প্রাণ কুমার রায়সহ বিপুল সংখ্যক নারী-পুরুষ ভক্তবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। প্রার্থনা সভা পরিচালনা করেন শ্রী গোপাল ব্যানার্জী।
প্রার্থনা সভায় মনোরঞ্জন শীল গোপাল এর দ্রæত সস্থ্যতা কামনা করা হয়। এছাড়া এমপি গোপাল খুব দ্রæত সুস্থ্য হয়ে উঠবেন এবং বীরগঞ্জ-কাহারোলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন এমন প্রত্যাশা করে প্রার্থনা করেন উপস্থিত সবাই।
উল্লেখ্য, গত ৫ জুন শনিবার মনোরঞ্জন শীল গোপাল এমপি কোভিড-১৯ পজিটিভ হয়। বর্তমানে তিনি কিছুটা সুস্থ্য হয়েছেন। তবে কোয়ারেন্টাইন মেনে চলছেন তিনি। তাই বর্তমানে তিনি রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নং ভবনে অবস্থান করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com