1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের মাগুড়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধার অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৫ বার পঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে প্রতিনিধি।- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মাগুড়া ইউনিয়নের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মাঝে চলচ্ছে শেষ মূর্হতে নির্বাচনী প্রচারণা, ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ব্যবস্থ হয়ে পড়েছে চেয়ারম্যান প্রার্থীরা। গোটা ইউনিয়ন ঘুরে দেখা যায় এবারের নির্বাচনে সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ গোলাম মোস্তফা মুকুল ঘোড়া প্রতিক নিয়ে মাঠে ব্যস্ত সময় পার করছেন। অপর আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রউফ গোলম ও বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল সিহাব মিঞাও চশমা প্রতীক নিয়ে মাঠ চুষে বেড়াচ্ছেন। এই তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে বলে স্থানীয় ভোটারা জানিয়েছে।
এ দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের নির্বাচনী প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে নৌকা সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে। প্রচারণায় বাঁধা দেয়াসহ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করারও অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মুকুল।
এব্যাপারে স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা মুকুল সাংবাদিকদের জানান, নিশ্চিত বিজয় লাভ করবো। কারণ আমি বিগত সময় এই ইউনিয়নে অনেক উন্নয়ন কর্মকান্ডে কাজ করেছি। এজন্য সাধারণ ভোটাররা আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায়। সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে ইন্নাশা আল্লাহ আমি বিজয় অর্জন করবো। এজন্য তিনি প্রশাসনের সহযোগতিা কামান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com