বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

ঘোড়াঘাটে নন এমপিও শিক্ষক-কর্মচারীরা পেলেন প্রণোদনা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৬৪৫ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- করোনা পরিস্থিতিতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নন এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে। রবিবার ১২ জুলাই দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ প্রণোদনার চেক প্রদান করেন, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা ও উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম। এ সময় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুসিনা সরেন, একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকারসহ আরো অনেকে। উপজেলার ১৭ টি নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান (মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও কলেজ) এর ১৪২ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে ৬ লক্ষ ১২ হাজার ৫ শত টাকার চেক প্রদান করা হয়। এতে শিক্ষক প্রতি ৫ হাজার ও কর্মচারী প্রতি ২ হাজার ৫ শত টাকার চেক প্রদান করা হয়।

ক্যাপশন: ঘোড়াঘাটে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে চেক প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা ও ইউএনও ওয়াহিদা খানম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com