রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৫ অপরাহ্ন

ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ডাকাতির অভিযোগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৬০ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান ভুট্টুর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে দাবি তার। এসময় ডাকাত দলের সদস্যরা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা সহ প্রায় মোটা অঙ্কের স্¦র্ণের অলংকার ডাকতি করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সাগরপুর গ্রামে।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান ভুট্টু জানান, তিনি অপর একজনসহ বিকেলে মটর সাইকেল যোগে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্যের বাড়ি স্বপ্নপুরীতে যান। ফেরার পথে তিনি শারীরিকভাবে অসুস্থ্য বোধ করছিলেন। এরপর বাড়ি ফিরে তার ঘুমের ঘোর আরো গভীরতর হতে থাকলে তাড়াহুড়ো করে রাতে ভাত খেয়ে শুয়ে পড়েন এরপর আর কি ঘটছে তিনি কিছু বলতে পারেন না। তবে তিনি জানান, বিকেলে তার বাড়িতে বিভিন্ন কাজে অনেক লোকজন এসেছিল। সে সময় কে বা কারা চেতনা নাশক ঔষধ স্প্রে করে গেছে।
বৃহস্পতিবার সকালে ঘোড়াঘাট হাসপাতালের টিএইচও ডা: নুর নেওয়াজ আহম্মেদকে সংবাদ দেওয়া হলে তিনি গিয়ে তার চেতনা ফেরান। একইভাবে তার ছোট ভাই ফিরোজ ও মায়ের অবস্থা একইরকম হচ্ছিলো। ইতিমধ্যে ফিরোজ একজন লোককে তার ঘরের ভেতরে দেখতে পেয়ে এগিয়ে আসতে বললে লোকটি পালিয়ে যায়।
রাতে এই ঘুমের ঘোরেই ডাকাতেরা ফিরোজের ঘর থেকে ৫০ হাজার টাকা এবং আসাদুজ্জামান ভুট্টুর ঘর থেকে অভিনব কায়দায় দরজার ছিটকিনি খুলে ৮০ হাজার টাকা ও তার স্ত্রীর মোটা অঙ্কের স্বর্ণের গহনাপত্রসহ তার মার ঘরে একই কায়দায় প্রবেশ করে তার বোনের রাখা স্বর্ণের গহনাপত্র নিয়ে যায়। আসাদুজ্জামান ভুট্টুর ধারণা আগত ডাকাত দলের সদস্যরা চেতনা নাশক ঔষধ স্প্রে করে বাড়ির লোকজনদের অচেতন করে এ ঘটনা সংঘটিত করেছে।
তিনি এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে ওসি আমিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আগতরা সম্ভবত চেতনানাশক ঔষধ স্প্রে করে সু-কৌশলে প্রাচীর টপকিয়ে ভিতরে প্রবেশ করে কৌশলে দরজার ছিটকিনি খুলে এ ঘটনা সংঘটিক করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com