শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

চিরিরবন্দরে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ললিত চন্দ্র রায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের কচুয়ারপাড়ের অধিকারীপাড়ার মৃত রঘুনাথ বর্মণের ছেলে।

দূর্ঘটনাটি আজ রবিবার দুপুর পৌণে ২টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের দশমাইল-সৈয়দপুর মহাসড়কের হেঞ্চাইতলী নামকস্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় ললিত চন্দ্র রায় ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে রাণীরবন্দর থেকে ভূষিরবন্দরের দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে আসা একটি অজ্ঞাতনামা দ্রæতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় মারা যান।

সংবাদ পেয়ে দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং যান চলাচল স্বাভাবিক করেন।

প্রসঙ্গত, গত ১২দিন পূর্বে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায়ের বড়ভাই মারা যায়। তারা তার ভাইয়ের সৎকারের উদ্দেশ্যে তেঁতুলিয়া ইউনিয়নের দশআনিয়া নামকস্থানে যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হন।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিএম শামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com