1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে বন্যায় আমন ধান ও শাকসবজির ব্যাপক ক্ষয়ক্ষতি এখন ঝকঝক চকচক করছে কসবা করিমপুর জেলেপাড়া গাইবান্ধায় গাঁজা চাষের মহারাজা ইউপি সদস্য আটক পীরগঞ্জের ঘটনায় শিবিরে দুই কর্মী গ্রেফতার সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ও ৭২ এর সংবিধান পুন:প্রতিষ্ঠার দাবিতে রংপুরে বিক্ষোভ সমাবেশ রংপুর নগরীতে ইউনানী ওষুধ কারখানায় অভিযান ১৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ ঘোড়াঘাটের দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি মুন্সিগঞ্জ থেকে আটক পীরগঞ্জে অগদূতের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষ রোপন সাপাহারে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মানববন্ধন অনুষ্ঠিত বগুড়ার শেরপুরে ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার ও জীবনের নিরাপত্তার দাবি ভুক্তভোগী পরিবারের

চিরিরবন্দরে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

  • আপডেট সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ললিত চন্দ্র রায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের কচুয়ারপাড়ের অধিকারীপাড়ার মৃত রঘুনাথ বর্মণের ছেলে।

দূর্ঘটনাটি আজ রবিবার দুপুর পৌণে ২টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের দশমাইল-সৈয়দপুর মহাসড়কের হেঞ্চাইতলী নামকস্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় ললিত চন্দ্র রায় ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে রাণীরবন্দর থেকে ভূষিরবন্দরের দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে আসা একটি অজ্ঞাতনামা দ্রæতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় মারা যান।

সংবাদ পেয়ে দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং যান চলাচল স্বাভাবিক করেন।

প্রসঙ্গত, গত ১২দিন পূর্বে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায়ের বড়ভাই মারা যায়। তারা তার ভাইয়ের সৎকারের উদ্দেশ্যে তেঁতুলিয়া ইউনিয়নের দশআনিয়া নামকস্থানে যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হন।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিএম শামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com