বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থী আওয়ামী লীগের একাধিক নেতা মর্যাদার লড়াই জাতীয় পার্টির বিরামপুর পুলিশ বক্স ও বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন নদীর ভাঙন প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি রাস্তা পাকাকরণ কাজে ব্যাপক অনিয়ম  দেখার কেউ নেই “স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী পুরস্কার ২০২৩” পেল প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট রংপুরে যুবদল নেতা নয়নের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত রংপুর নগরীতে  বাড়িতে হামলা সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ  বিরামপুরে প্রাথমিক শিক্ষা সপ্তাহে মা দিবস অনুষ্ঠিত

জাতীয় পার্টির উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে – জি এম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৪৯৬ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- গত ২৬ আগস্ট জাপার বনানী অফিসে মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, মহামারী করোনা এবং বন্যার কারণে দেশে অর্থনৈতিক স্থবিরতা সৃষ্টি হয়েছে।অনেক মানুষ বেকার হয়েছে।
তিনি বলেছেন, অনেকেই চাকরি হারিয়েছে। তাই অর্থনৈতিক স্থবিরতায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে। রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হতে পারে। জনসাধারণের জীবন-জীবিকা অনিশ্চিত হতে পারে। এমন অস্থিতিশীল পরিস্থিতিতে কোনো অপশক্তি যেন ফায়দা লুটতে না পরে সে জন্য জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে। এতে সরকারকেই উদ্যোগ নিতে হবে। প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুু, কোচেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কেন্দ্রীয় নেতা আজম খান, রেজাউল ইসলাম ভূইয়া, মানিকগঞ্জ জেলা নেতা অ্যাডভোকেট হাসান সাঈদ, ইয়াহিয়া চৌধুরী ইলু, মহিউদ্দিন খান মানিক, জাহাঙ্গীর আলম, ফিরোজ আহমেদ, রফিকুল ইসলাম, বিল্লাল হোসেন খান, সামছুল আলম ভূঁইয়া লাবলু ও মোজাম্মেল হক বাবু প্রমুখ।
জি এম কাদের বলেছেণ, দেশের রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তনে অনেক রাজনৈতিক দলই হারিয়ে যাচ্ছে। শুধু কর্মসূচি নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টিসহ তিনটি রাজনৈতিক দল। দেশের মানুষ আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির রাজনীতি এবং রাষ্ট্র পরিচালনার সাফল্য বিচার বিশ্লেষণ করছে। জাতীয় পার্টির রাষ্ট্র পরিচালনায় খুন, গুম, টেন্ডারবাজি ও দলবাজি নেই। তাই জাতীয় পার্টির উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com