মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:৫১ অপরাহ্ন

জাতীয় পার্টির উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে – জি এম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১০১ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- গত ২৬ আগস্ট জাপার বনানী অফিসে মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, মহামারী করোনা এবং বন্যার কারণে দেশে অর্থনৈতিক স্থবিরতা সৃষ্টি হয়েছে।অনেক মানুষ বেকার হয়েছে।
তিনি বলেছেন, অনেকেই চাকরি হারিয়েছে। তাই অর্থনৈতিক স্থবিরতায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে। রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হতে পারে। জনসাধারণের জীবন-জীবিকা অনিশ্চিত হতে পারে। এমন অস্থিতিশীল পরিস্থিতিতে কোনো অপশক্তি যেন ফায়দা লুটতে না পরে সে জন্য জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে। এতে সরকারকেই উদ্যোগ নিতে হবে। প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুু, কোচেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কেন্দ্রীয় নেতা আজম খান, রেজাউল ইসলাম ভূইয়া, মানিকগঞ্জ জেলা নেতা অ্যাডভোকেট হাসান সাঈদ, ইয়াহিয়া চৌধুরী ইলু, মহিউদ্দিন খান মানিক, জাহাঙ্গীর আলম, ফিরোজ আহমেদ, রফিকুল ইসলাম, বিল্লাল হোসেন খান, সামছুল আলম ভূঁইয়া লাবলু ও মোজাম্মেল হক বাবু প্রমুখ।
জি এম কাদের বলেছেণ, দেশের রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তনে অনেক রাজনৈতিক দলই হারিয়ে যাচ্ছে। শুধু কর্মসূচি নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টিসহ তিনটি রাজনৈতিক দল। দেশের মানুষ আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির রাজনীতি এবং রাষ্ট্র পরিচালনার সাফল্য বিচার বিশ্লেষণ করছে। জাতীয় পার্টির রাষ্ট্র পরিচালনায় খুন, গুম, টেন্ডারবাজি ও দলবাজি নেই। তাই জাতীয় পার্টির উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com