শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুরে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নে পাঁচ শতাধিক অসহায়-দুঃস্থ্য পরিবারের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণ কর্মসূচী লকডাউন চলাকালীন অব্যাহত থাকবে।

৫ জুলাই সোমবার রাত সাড়ে ৮টায় ইউনিয়নের বটতলী বাজারে এই রান্না করা খাবার প্রায় পাঁচ শতাধিক দুঃস্থ্য পরিববারের সদস্যদের মাঝে নিজ হাতে তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ভাইস চেয়ারম্যান কুলসুম বানু নার্গিস, রাজবাটী মহল্লা আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম মানিক, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব প্রমুখ।

খাবার বিতরণ শেষে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণের কর্মসূচী গ্রহন করা হয়েছে। করোনা মহামারি পরিস্থিতিতে কঠোর বিধি নিষেধ না শেষ হওয়া পর্যন্ত এই রান্না করা খাবার অসহায়-দুঃস্থ্য পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে। প্রতিদিন পাচ শতাধিক অসহায়-দুঃস্থ পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com