শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জ উপজেলার কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল সরঞ্জাম বিতরণ রিমেলে ক্ষতিগ্রস্ত পটুয়াখালী পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মোস্তফা মহসিন সুন্দরগঞ্জে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত দিনাজপুর সার্কেলের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সম্পন্ন দিনাজপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে এ্যাডভোকেসী দিনাজপুরে বিআরটিএ’র  রিফ্রেসার প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ দিনাজপুরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বির্তক প্রতিযোগীতা   রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ

নতুন বিউটি পারলার উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩০৬ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি ।- দিনাজপুর শহরের পাহাড়পুর রোডে একটি নতুন বিউটি পারলার উদ্বোধন করেছেন দিনাজপুরের উদ্যোক্তাবর্গ গ্রুপের পরিচালক সম্পা দাস মৌ। বিউটি পার্লারটির স্বত্বাধিকারী দিনাজপুরের উদ্যোক্তাবর্গ গ্রুপ এর উদ্যোক্তা রামিসা রহমান আয়শা।
দিনাজপুর শহরের পাহাড়পুর রোডের রুমা অফসেট প্রেস ভবনের দ্বিতীয় তলায় ‘গ্লোসি কুইন্স পার্লার’ নামে একটি নতুন অত্যাধুনিক বিউটি পার্লার উদ্বোধন করেছেন দিনাজপুরের উদ্যোক্তাবর্গ গ্রুপের পরিচালক ও অঞ্জলি বুটিকস্ এন্ড টেইলার্স এর স্বতাধিকারী সম্পা দাস মৌ। এ ছাড়াও উপস্থিত ছিলেন উদ্যোক্তাবর্গ গ্রুপের কো-অর্ডিনেটর শাকিলা আফরোজ রিপা, সায়কা ইয়াসমিন এলিন, মডারেটর রত্না খোকন, ভলেন্টিয়ার মো. সাঈদ মাহমুদসহ সুমনাস্ বিউটিজোন এর সত্বাধিকারী সুমনা শারমিন শাকী, দিনাজপুরের উদ্যোক্তাবর্গের অন্যান্য উদ্যোক্তাবৃন্দ। অনলাইনে যুক্ত ছিলেন দিনাজপুরের উদ্যোক্তাবর্গ-এর সদস্য সচিব হুমায়ুন কবীর প্রধান।
জানা যায়, গত এক বছর ধরে নিজ বাসায় বিউশিয়ানের কাজ পাশাপাশি হোম সার্ভিসও চালিয়ে আসছিলেন আয়শা। এবার ‘গ্লোসি কুইন্স পার্লার’ নামে একটি নতুন বিউটি পার্লার চালু করলেন রামিসা রহমান আয়শা।
আয়শা বলেন, ‘আমি ছোট বেলা থেকেই সাজতে অনেক পছন্দ করি। সবাই চায় সুন্দর হতে। বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার মনে হয় এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই আমি ঢাকা থেকে গত ১ বছরে বিউটিশিয়ানের উপর বিভিন্ন কোর্স সম্পন্ন করি, হারবালের উপরও কোর্স করেছি। পাশাপাশি ঢাকার বিভিন্ন স্বনামধন্য বিউটিশিয়ানদের কাছে প্রশিক্ষন গ্রহণ করি। বিশেষ করে মেয়েদের স্ক্রীন সমস্যা থাকে। তাই ঢাকার স্ক্রীন কেয়ারের ডাঃ শারমিনা হক-এর নিকট কোর্স করে হাইড্রা ফেসিয়াল মেশিন নিয়ে এসেছি। দিনাজপুরে এই মেশিন আর কোথাও আছে কি-না আমার জানা নেই। তবে আমিই প্রথম এই হাইড্রা ফেসিয়াল মেশিন আমার পার্লারে এনেছি।
প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুরের উদ্যোক্তাবর্গ গ্রুপের পরিচালক সম্পা দাস মৌ বলেন, আমরা একে অন্যের সহযোগি হিসেবে কাজ করি। আমরা প্রত্যেকটি উদ্যোক্তা একেক করে ছুটে চলেছি, নতুন নতুন সম্ভাবনা দারপ্রান্তে নতুন কিছুকে তুলে ধরার জন্য। এই উদ্বোধনের মধ্য দিয়ে আজ একটি নতুন পার্লারের শুভ সূচনা হলো। এই শুভ সূচনায় আমরা আমন্ত্রণ জানাচ্ছি দিনাজপুর তথা দিনাজপুরের বাহিরের সকলকে একবার হলেও এই পারলারটি ভিজিট করে যাবেন এবং সার্ভিস নিয়ে যাবেন। আমরা নতুন নতুন উদ্যোগের সঙ্গে ছুটে চলছি, আশা রাখি আমাদের উদ্যোগুলোকে নিয়ে এবং আমাদের বিজনেসগুলোকে নিয়ে উদ্যোক্তা তথা উদ্যোগগ্রহণকারী নারী অথবা পুরুষ উদ্যোক্তারাও সব ক্ষেত্রে সফলতার যে গল্প রচনা করবো এটিই হবে আমাদের স্বার্থকতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com