শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

নিজ ইউনিয়নে সমাজসেবক আ: মালেক এর মাস্ক বিতরণ অব্যাহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৯ বার পঠিত
নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- বিরামপুর উপজেলায় ৪ নং দিওড় ইউনিয়নে করোনা ভাইরাস  কোভিড ১৯ থেকে রক্ষায় সাধারণ মানুষের হাতে হাতে মাস্ক প্রদান কর্মসূচী অব্যাহত রেখেছেন ইউনিয়ন পরিষদের সম্ভাব্য  চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডল।
মানুষের কল্যাণে তিনি নিজকে নিবেদিত প্রান রুপে কাজ করে যাচ্ছেন। মানুষ
বাঁচলে দেশ বাচবে এরই ধাঁরাবাহিকতায় ৪নং দিওড় ইউনিয়ন পরিষদের আওতাধীন  জনসাধারনের কোভিট-১৯ করোনা ভাইরাস থেকে জীবন রক্ষায় তাদের মধ্যে মাস্ক বিতরণ করে আসছেন আঃ মালেক মন্ডল। উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতায় তিনি প্রত্যেক পাড়া মহল্লার কাঁচা রাস্তা চলাচলের অনুপযোগী রাস্তা গুলি সংস্কৃার করার ক্ষেত্রে রাস্তার উপরে রাবিশ,খোঁয়া,বালি দিয়ে রাস্তা গুলো জনসাধারণের বিঘ্নিত চলাচল তরান্বিত করছে।পাড়া মহল্লায় মসজিদ মাদ্রাসা মোকতব মন্দিরে আর্থিক সহযোগীতা প্রদান সহ মহিলাদের মধ্যে কোরআন শিক্ষার সুযোগ তৈরী করেছেন।সমাজ সেবক আব্দুল:মালেক মন্ডল ৪নং দিওড় ইউনিয়নের স্হায়ী বাসিন্দা হয়ে বৈদাহার গ্রামে বসবাস করেন।জনকল্যাণমুখী কাজ দীর্ঘদিন থেকে করে আসছেন!এবিষয়ে তার নিকট জানতে চাইলে তিনি বলেন সরকার পন্থীদলের সদস্য হয়ে-৪নং-দিওড় ইউনিয়নের বসবাসরত জনসাধারণের কল্যাণে উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছি।তিনি আরও বলেন আমার এমন কাজের উদ্দেশ্য হলো সকলের নিকট একজন ভালো নেতা হওয়ার।তাদের নিকট ভালো একজন প্রতিনিধি হিসেবে প্রতিয়মান হই এটাই আমার প্রত্যাশা।
বর্তমানে তিনি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসাধারণের মাঝে ব্যস্ত সময় কাটাচ্ছেন।এর পাশাপাশি দিওড় ইউনিয়নের অচল রাস্তা গুলো সচল করছেন। তার এই উদারতা যেন দৃশ্যমান হয়ে আছে দিওড় ইউনিয়ন বাসীর কাছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের নিকট দোয়া ও আর্শিবাদ চেয়েছেন।দোয়া-ও-আর্শিবাদ সমর্থনে এগিয়ে যাওয়ার পথ সূগম করবেন এই তার প্রত্যাশা।
দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষ তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com