বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

পাঁচবিবিতে ৬তলা বিশিষ্ট একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১০০ বার পঠিত

মোঃ আসাদুজ্জামান রিপন, পাঁচবিবি (প্রতিনিধি) জয়পুরহাট|- জয়পুরহাটের পাঁচবিবিতে প্রায় ৬ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠানে নির্মিত হচ্ছে নতুন দুটি ভবন।

আজ রবিবার (২৮ নভেম্বর) সকালে  পাঁচবিবি এন. এম. সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এবং পাঁচবিবি এল.বি.পি. সরকারী উচ্চ বিদ্যালয়ের নতুন ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু, মাননীয় সংসদ সদস্য জয়পুরহাট-০১, স্বরাষ্ট্র মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির  সদস্য ও সভাপতি জেলা আওয়ামী লীগ জয়পুরহাট।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ শরিফুল ইসলাম, জেলা প্রশাসক, জয়পুরহাট, জনাব মোঃ সালাম কবির পিপিএম, পুলিশ সুপার, জয়পুরহাট, জনাব মোঃ আরিফুর রহমান, চেয়ারম্যান, জয়পুরহাট জেলা পরিষদ, জনাব এস. এম. সোলায়মান আলী, চেয়ারম্যান, জয়পুরহাট উপজেলা পরিষদ, নির্বাহী অফিসার জনাব মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট, পাঁচবিবি উপজেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব মনিরুল শহীদ মুন্না, পাঁচবিবি পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, জয়পুরহাট কমার্স এন্ড চেম্বার্স এর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল হাকিম মন্ডল এবং আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় জনগণ ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি তিনি তাঁর বক্তব্যে বর্তমান সরকারের শিক্ষাক্ষেত্রে  এবং শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে যে অবদান রাখছেন তা অবিস্মরণীয়। তিনি শিক্ষার্থী এবং অভিভাকগণের উদ্দেশ্যে বলেন, শুধু শিক্ষায় শিক্ষিত হলে হবে না বরং শিক্ষায় সুশিক্ষিত হতে হবে। তাহলেই জাতি একজন আলোকিত আদর্শ নাগরিক পাবে।তিনি আরো বলেন আমি বিশ্বাস করি আগামীতে আজকের এই শিক্ষার্থীদের মধ্য হতেই অনেক সুশিক্ষিত, সুনাগরিক এবং আপন আলোয় উদ্ভাসিত অনেক আলোকিত মানুষ আমরা পাবো। আর একদিন এঁরাই পাঁচবিবি তথা সারা বাংলাকে নেতৃত্ব দিবে। এছাড়াও বক্তাগণ তাঁদের বক্তব্যে, করোনাকালী সময়ে সরকার শিক্ষাক্ষেত্রে যে যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছেন তাঁর জন্য সরকারকে ধন্যবাদ জানান।

উক্ত অনুষ্ঠানে পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার ও প্রতিষ্ঠানের  পরিচালনা কমিটির সভাপতি মোঃ বরমান হোসেন সভাপতিত্ব করেন। তিনি তাঁর বক্তব্যে উপস্থিত সকল অতিথিবৃন্দ ও ছাত্রীবৃন্দকে ধন্যবাদ দিয়ে সভার কার্য সমাপ্তি করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পাঁচবিবি এন,এম,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহের নিগার শিউলী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com