শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

পার্বতীপুরে ৪০দিনের কর্মসূচির কাজ করতে গিয়ে শ্রমিক আহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের দলদলিয়া ডাঙ্গাপাড়া রাস্তায় ৪০ দিনের কর্মসূচির মাটিকাটার এক শ্রমিককে কাজে বাঁধা ও আহত করা হয়েছে।।

পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউপির দলদলিয়া ডাঙ্গাপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দীনের পুত্র হেলাল উদ্দীন এর অভিযোগে জানা যায়, গত ১৪ই নভেম্বর সকাল ১০টায় দলদলিয়া ডাঙ্গাপাড়া কবরস্থানের পার্শ্বে পুকুরের ধারে ৪০ দিনের কর্মসূচির আওতায় মোঃ বুলবুল আহমেদ (৩৪) মাটি কাটার কাজ ছিল।

এ সময় দলদলিয়া ডাঙ্গাপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দীনের পুত্র মোঃ শাহাজাহান আলী (৩৫) লাটিশোটা নিয়ে এসে তাকে বেধম মারপিট করে এসময় অন্যান্য শ্রমিকেরা বাধা দিতে গেলে তাদেরকেও বিভিন্ন ভাবে হুমকি প্রদর্শন করেন। মারপিটে মোঃ বুলবুল আহম্মেদ কে স্থানীয় শ্রমিকেরা ও তার আত্মীয়রা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঐ দিনে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান তিনি ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাদেকুল ইসলাম এর সাথে গতকাল রবিবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বিষয়টি জানিনা বা ইউপি সদস্যরাও আমাকে জানায়নি। বিষয়টি দুঃখজনক।

এ ব্যাপারে বুলবুল আহম্মেদ এর বড় ভাই মোঃ হেলাল উদ্দীন বাদি হয়ে গতকাল রবিবার পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার বড়ভাই বেলাল হোসেন জানান, দীর্ঘদিন ধরে এই গ্রামের মৃত আফাজ উদ্দীনের পুত্র মোঃ শাহাজাহান আলী বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তার বিরুদ্ধে পার্বতীপুর থানায় একাধিক অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com