রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

পীরগঞ্জে ধর্ষণের শিকার বিধবা গ্রেফতার- ১

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৫০ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে ৫ সন্তানের জননী এক বিধবা ধর্ষনের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার শানেরহাট ইউনিয়নের হরিরামশাহাপুর গ্রামে ।পুলিশ ধর্ষনের অভিযোগে সোহেল খান (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

মামলা ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, উপজেলার শানেরহাট ইউনিয়নের হরিরামশাহাপুরের দুলালী বেগমের স্বামী তাজুল মিয়া ওরফে তাজু খান প্রায় ১৫ বছর আগে মারা গেলে তিনি বিধবা হন। ওই বিধবা ৪ মেয়ে ১ ছেলে সন্তানের জননী। দুলালী একজন গার্মেন্টস কর্মী, এক সময় ঢাকায় কাজ করতেন। প্রায় এক বছর হয় তিনি হরিরামশাহাপুরে স্বামীর বাড়ীতে ফিরে এসে বসবাস করছেন।

অভিযোগে প্রকাশ গত ২৯ জুন রাতে উক্ত গ্রামের ২ বন্ধু স্থানীয় প্রভাবশালী শামছুল খানের ছেলে সোহেল খান (২৮) এবং মজিবর রহমান ওরফে মজির ছেলে মনু খান (২৯) ওই বিধবার দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে তারা বিধবার হাত, মুখ বেঁধে রাতভর ধর্ষন করেন। এ ঘটনা ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল তৎপরতা চালালে,ওই বিধবা সোমবার দিবাগত রাতে ২ জনকে আসামী করে পীরগঞ্জ থানায় ধর্ষনের মামলা করলে পুলিশ ধর্ষনের অভিযোগে সোহেল খানকে রাতেই গ্রেফতার করে। অপরদিকে মঙ্গলবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ধর্ষনের শিকার ওই বিধবার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মাহবুবর রহমান বলেন- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ৩ ধারায় মামলাটি হওয়ার পরই প্রধান আসামী সোহেলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামী মনু খানকে গ্রেফতারে চেষ্টা চলছে। বর্তমানে বিধবা তার বাড়ীতে আছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com