শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জ উপজেলার কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল সরঞ্জাম বিতরণ রিমেলে ক্ষতিগ্রস্ত পটুয়াখালী পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মোস্তফা মহসিন সুন্দরগঞ্জে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত দিনাজপুর সার্কেলের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সম্পন্ন দিনাজপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে এ্যাডভোকেসী দিনাজপুরে বিআরটিএ’র  রিফ্রেসার প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ দিনাজপুরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বির্তক প্রতিযোগীতা   রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ

ফলোঃআপ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেহাল অবস্থা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৮৮ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেহাল অবস্থা দেখে ক্ষুব্ধ এলাকার মানুষ। বর্তমানে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে ডাক্তার সংকট, তার পর যারা আছেন তারাও ১১টার আগে বসেন না। অথচ রোগীরা সকাল ৯ থেকে চিকিৎসা নিতে হাসপাতালে এসে প্রহর গোনেন, কখন আসবেন ডাক্তার মহোদয়গণ।

পীরগঞ্জ উপজেলার মানুষ সরকারের এই প্রতিষ্ঠান থেকে কাম্য স্বাস্থ্যসেবা পাচ্ছেন না। সুত্র জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন গড়ে চিকিৎসা নিতে আসেন ৫০০জন মানুষ  কিন্তু এখানে এখন চিকিৎসক আছেন মাত্র ৫জন। অথচ এখানে চিকিৎসক থাকার কথা ছিল মেডিকেল অফিসার ২৬ জন, কিন্তু আছেন ২ জন,জুনিয়র কনসালটেন্ট থাকার কথা ১১জন, আছেন ৪ জন। এখানে সুইপার পর্যন্ত নেই।

প্রতিদিন গ্রাম থেকে অসংখ্য মহিলা রোগী আসেন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে কিন্তু গাইনী চলেন নিজের খেয়ালে। শিশুরাও ঠিক মত চিকিৎসা পাচ্ছে না এ হাসপাতলাল থেকে। সাধরণ মানুষ, গরিব মানুষ হয়রান পেরেশানের শিকার হচ্ছে। তারা ক্ষুব্ধ হলেও কিছুই করার নেই সাধারণ মানুষতো অসহায় !

১৯ তারিখ/২৩ খ্রিঃ রবিবার বজ্রকথা প্রতিনিধি সকাল ৯টা থেকে দীর্ঘ সময় পর্যবেক্ষণ করে দেখেছেন হাসপাতালে ১০টা পর্যন্ত ডাক্তারদের কক্ষগুলোতে শুধু চেয়ার টেবিল দেখা গেছে।গাইনী আশরাফি আইরিন এসেছেন পৌনে ১১টায়।

সাধারণ মানুষে এদিকে দৃষ্টি দেবার অনুরোধ জানিয়েছেন। (চলবে)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com