শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

ফলোআপঃ পীরগঞ্জ থানায় এজাহার করেছেন আম্বিয়া বেগম

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২০৩ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে দোকানে হামলা ৩ লাখ টাকা লুটে নেয়ার ঘটনায় আম্বিয়া বেগম পীরগঞ্জ থানায় ৭ জনকে অভিযুক্ত করে এজাহার করেছেন। প্রকাশ, গত ১৬ অক্টোবর শুক্রবার বাদজুম্মা পীরগঞ্জ বাসষ্ট্যান্ডের সামছুল ভাংড়ির দোকনে ওসমানপুর গ্রামের মৃত অয়েজ উদ্দিনের পুত্র আজিজার (৫৫) তার পুত্র কালু (৩০), নুর আলম (৩২) ও রাজ্জাক (২২)সহ কয়েকজন হামলা চালিয়ে সামছুল হক এর স্ত্রী আম্বিয়া বেগম (৪৫) কে অমানবিক ভাবে মার ডাং করে এবং দোকানের ড্রয়ার থেকে প্রায় ৩ লাখ টাকা লুটে নেয় বলে জানা যায়। এই ঘটনার পর পুলিশ ১৮ অক্টোবর রবিবার ঘটনাস্থল পরিদর্শন করে। এদিকে এ ঘটনার প্রেক্ষিতে ২২ অক্টোবর ২০২০সামছুল ভাংড়ির স্ত্রী মোছাঃ আম্বিয়া বেগম পীরগঞ্জ থানায় এজাহারপত্র দাখিল করেছেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, মোঃ সামছুল হক পিতা মৃত খবির উদ্দিন প্রায় ৪০ বছর পূর্বে পাবনা জেলার বেড়া এলাকা থেকে পীরগঞ্জ উপজেলায় এসে,হাড়ি পাতিলের ব্যবসা শুরু করেন। পরে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে জমি কিনে দোকানঘর তুলে ভাংড়ি মালামাল কেনাকাটার ব্যবসা শুরু করেন। সামছুল হক একজন নিরিহ প্রকৃতির মানুষ। তার দোকনে হামলা করে অর্থলুটে নেয়ার বিষয়টি সামজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com