মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

ফুলছড়িতে এক্সকেভেটরের আঘাতে এক বৃদ্ধা নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৬৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- গাইবান্ধার ফুলছড়িতে মাটি কাটা এক্সকেভেটরের আঘাতে ফুলমতি বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে।

২৮ আগস্ট শুক্রবার সকাল ৯টার দিকে এক্সকেভেটরের (ভেকু) আঘাতে তার মৃত্যু হয়। নিহত ফুলমতি বেগম উপজেলার দক্ষিণ কঞ্চিপাড়া (কেতকির হাট) গ্রামের মৃত. জয়নাল আবেদিনের স্ত্রী।

জানা যায়, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের দক্ষিণ কঞ্চিপাড়া (কেকতিরহাট) গ্রামে এক্সকেভেটর দিয়ে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের মাটি কাটার সময় এক্সকেভেটরের ড্রাইভারের অসাবধানতার কারনে পাশ দিয়ে যাওয়ার সময় এক্সকেভেটরের আঘাতে কেকতিরহাট গ্রামের ফুলমতি বেগম (৭০) নামের ওই বৃদ্ধার গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ফুলমতি বেগমের মৃত্যু হয়। এ বিষয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য আজাদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে কাজ করার কোন নিয়মনীতি মানে না ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং। তারা তাদের ইচ্ছা মাফিক ভাবে কাজ করছে। শুক্রবার সকালে এক্সকেভেটরের নির্দিষ্ট ড্রাইভার না থাকায় তারা স্থানীয় এক ছেলেকে দিয়ে এক্সকেভেটরটি পরিচালনা করছিল। অদক্ষ ড্রাইভারের অসাবধানতায় বৃদ্ধা ফুলমতির মৃত্যু হয়েছে। স্থানীয় অদক্ষ ড্রাইভার দিয়ে এক্সকেভেটর পরিচালনার বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মেহেদী হাসানের কাছে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। তিনি বলেন, আমরা এ বিষয়টি নিয়ে একটি মিমাংসায় বসেছি, এখন কোন উত্তর দিতে পারবো না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com