বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার  সম্পত্তিতে আশ্রয়ন প্রকল্প নির্মাণের পায়তারা 

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১১৩ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি|-  দিনাজপুরে ফুৃলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার বীর মুক্তিযোদ্ধার জমিতে আশ্রায়ন প্রকল্প নির্মাণের পায়তারা নিয়ম বর্হিভূত ভাবে আশ্রায়ন প্রকল্প নির্মাণ স্থগিতের আবেদন।

ফুলবাড়ী দিনাজপুর বরাবরে আবেদন সূত্রে জানা গেছে, গত ২৫ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, গ্রাম- খয়েরবাড়ী, উপজেলা- ফুলবাড়ী, জেলা- দিনাজপুর বিনিময় সূত্রে ঐ জমির মালিক।

দীর্ঘদিন ধরে তারা বিনিময় দলিল সূত্রে ঐ জমি চাষাবাদ করে আসছে। বিনিময় দলিল নং- ১৭৩ তারিখ- ১৬/০৪/১৯৬৫, ভেলিড কেস নং- ৪১/১৩০/৬৯-৭০ তারিখ- ২৬/১১/১৯৬৫। বিনিময় দলিলটি রেজিস্ট্রেসনের জন্য জেলা প্রশাসক দিনাজপুর বরাবরে আবেদন করেছেন। আবেদনটি দীর্ঘদিন শুনানীর জন্য সহকারী কমিশনার (ভূমি), ফুলবাড়ী, দিনাজপুর কার্যালয়ে আছে।সহকারী কমিশনার (ভূমি), শুনানীর পূর্বেই বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলামের এস.এ রেকর্ড ভূক্ত ৫৪৮ খতিয়ান দাগ নং- ৩১০৬ জমির পরিমাণ- ৬ একর ৮৪ শতক জমির উপর নিয়ম বর্হিভূত ভাবে আশ্রায়ন প্রকল্পের কাজ শুরু করেছেন এবং ৫৪৯ খতিয়ানে ৩০৮৪ দাগে ৭ একর ১৭ শতক জমি ভূমি হীনদের লিজ দেওয়ার জন্য পায়তারা করছেন। বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি), ফুলবাড়ীর অবৈধ কার্যকলাপ বন্ধের জন্য দিনাজপুর জেলা প্রশাসকসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কমনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com