রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

বগুড়ায় গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৩ জন আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১১১ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া থেকে।- বগুড়ার বুদ্ধি প্রতিবন্ধি গৃহবধুকে ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টায় ধর্ষক-মাতব্বরসহ ৩ জনকে গ্রেফতার করে শেরপুর থানা পুলিশ। এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
২৭ অক্টোবর মঙ্গলবার রাতে ধর্ষক মো. রবিউল ইসলাম ওরফে রুবেল (১৯), আব্দুল জলিল (৩২) ও মাতব্বর সাইফুল ইসলাম (৫৫) কে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
২৬ অক্টোবর সোমবার বেলা ১১টার দিকে জেলার শেরপুর উপজেলার জামাইল মজলিশি পাড়া গ্রামে এক বুদ্ধি প্রতিবন্ধি গৃহবধুকে গণধর্ষণের ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল মজলিশি পাড়া গ্রামে মাসুদ রানার বাড়িতে কেউ না থাকার সুযোগে তার বুদ্ধি প্রতিবন্ধি স্ত্রীকে জামাইল স্কুল পাড়া গ্রামের মো. হাসান আলী ওরফে ভাসানের ছেলে মো. রবিউল ইসলাম ওরফে রুবেল গত ২৬ অক্টোবর সোমবার বেলা ১১টার দিকে গামছা দিয়ে মুখ বেধে ঘরের ভিতরে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে। ওই এলাকার দালাল খোদা বক্স ও সাইফুল ইসলামসহ কয়েকজন এ ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য ধর্ষিতার পরিবারকে দু’দিন অবরুদ্ধ করে রাখে। পরে সুযোগ বুঝে গত মঙ্গলবার রাতে দালালদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে থানায় এসে ধর্ষিতার স্বামী মাসুদ রানা বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।
এ মামলার প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ধর্ষক মো. রবিউল ইসলাম ওরফে রুবেল, আব্দুল জলিল ও মাতব্বর সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর আসামীদের আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com