বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দিন মজুরের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৩২ বার পঠিত

উত্তম সরকার; বগুড়া থেকে।- ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলা এলাকায় অজ্ঞাতনামা দ্রুতগামী যানবাহনের চাপায় দিনমজুর চাঁন মিয়া (৪৫) মারা যায়। নিহত চাঁন মিয়া শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের কৃষ্ণপুর নামাপাড়া এলাকার মৃত রহমত আলীর ছেলে।

ঘটনাটি ৩১ জুলাই শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকায় ঘটে। স্থানীয়রা রাস্তার পাশে নিহতের লাশ পড়ে থাকতে দেখে দমকল বাহিনীকে খবর দেন। পরে হাইওয়ে পুলিশ ও দমকলবাহিনী তার লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাইওয়ে পুলিশ শেরপুর ক্যাম্পের ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, তার শরীরে দুর্ঘটনায় আহত হবার চিহ্ন রয়েছে। তাই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, প্রতিদিনের মত বাড়ি থেকে রণবীরবালা ঘাটপাড় এলাকায় যাবার উদ্দেশ্যে সে বের হলেও সেখানে যাবার আগেই রাস্তায় তার মৃত্যু হয়। অজ্ঞাত যানের চাপায় তার মৃত্যু হওয়ায় লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com