বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

বদরগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৭ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরের বদরগঞ্জ উপজেলার পল্লীতে মুক্তা খাতুন (১৮) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। সে উপজেলার গোপিনাথপুর শালবাড়ি গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। এদিকে পুলিশ ধারণা করছে প্রেমঘটিত বিষয়ে ওই কলেজ ছাত্রী আত্মহত্যা করতে পারে। আজ বুধবার ওই কলেজ ছাত্রীর মরদেহ ময়না তদন্তের জন্য রংপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের শালবাড়ি এলাকার আমবাগানবাড়ি গ্রামের হাবিবুর রহমানের মেয়ে মুক্তা খাতুন চলতি বছর এইচএসসি পাশ করে বিশ^বিদ্যালয়ে ভর্তির জন্য প্রস্তুুতি নিচ্ছিল। গত মঙ্গলবার দুপুরে ওই কলেজ ছাত্রী বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
তার মা আয়েশা বেগমের দাবী করে বলেন, সে দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিল। রোগ যন্ত্রণা সইতে না পেরে সে আত্মহত্যা করেছে।
বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ আলী বলেন, পেটের পীড়ায় নয়; প্রেম ঘটিত বিষয়ে ওই কলেজছাত্রী আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় বদরগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ রংপুর মর্গে পাঠানো হয়েছে।
এদিকে এলাকাবাসীরা জানায়, সম্প্রতি ওই কলেজ ছাত্রীর বিয়ে ঠিক হয়েছিল। ওই বিয়েতে মত ছিলনা কলেজ ছাত্রীর। কারণ তার এক যুবকের সাথে প্রেমের সর্ম্পক ছিল। সেই কারণে আত্মহত্যার পথ বেছে নিতে পারে সে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com