শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

বদরগঞ্জ ও গঙ্গাচড়ার ১৯ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যাঁরা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৫২ বার পঠিত

হারুন উর রশিদ।- রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়া উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। গত রোববার আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় চুড়ান্ত তালিকা ঘোষণা করা হয়।
কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত রংপুরের বদরগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নে মনোনয়ন প্রাপ্তরা হলেন, দামোদরপুরে আজিজুল হক, রামনাথপুরে মোহছিনা বেগম, গোপীনাথপুরে লুৎফর রহমান, বিষ্ণুপুরে ফিন্দিউল হাসান চৌধুরী, রাধানগরে কামাল উদ্দিন, মধুপুরে নুর আলম, কালুপাড়ায় আব্দুল মান্নান সরকার, কুতুবপুরে আতিয়ার রহমান, লোহানীপাড়ায় মো. ডলু শাহ ও গোপালপুরে শামছুল আলম।
গঙ্গাচড়া উপজেলার ৯ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তরা হলেন, গঙ্গাচড়া সদরে মাজহারুল ইসলাম লেবু, কোলকোন্দে সোহরাব আলী রাজু, বড়বিলে শহীদ চৌধুরী দীপ ও বেতগাড়ীতে মোহাইমিন ইসলাম মারুফ, ল²ীটারীতে জুয়েল রানা, আলমবিদিতরে হারুন-অর-রশিদ, নোহালীতে আবুল কালাম আজাদ টিটুল, মর্ণেয়ায় মোসাদ্দেক আলী ও গজঘণ্টায় লিয়াকত আলী।
এব্যাপারে বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাঁদের হাতে নৌকা তুলে দিয়েছেন, উপজেলা এবং ইউনিয়নের সব নেতা-কর্মীকে এক হয়ে তাঁদের পক্ষে কাজ করতে হবে। যাঁরা নৌকার বিপক্ষে কাজ করবেন তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’ গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বলেন, ‘যাঁরা আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তাঁরা নিঃসন্দেহে যোগ্য প্রার্থী। ইউনিয়নের সবাইকে মনোনীত প্রার্থীদের বিজয়ের জন্য কাজ করার আহ্বান জানাচ্ছি।’
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী রংপুরের বদরগঞ্জ উপজেলার ১০টি ও গঙ্গাচড়া উপজেলার ৯টিসহ মোট ১৯ ইউনিয়ন পরিষদে ভোট হবে ২৩ ডিসেম্বর। এ জন্য মনোনয়নপত্র জমার শেষ সময় ২৫ নভেম্বর, বাছাই ২৯ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৬ ডিসেম্বর পর্যন্ত ও প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৭ ডিসেম্বর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com