বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন

বিজিবি’ র সহায়তায় অপহৃত বৃষ্টিকে ভারত থেকে উদ্ধার করেছে পুলিশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬ বার পঠিত
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লী থেকে অপহৃত বিপাশা আকতার বৃষ্টি(১৮) কে এলাকাবাসিদের সহায়তায় কৌশলে ভারত থেকে উদ্ধার করে বিরামপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করেছেন ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি’র) দাউদপুর সীমান্ত ফাঁড়ির ক্যাম্পকমান্ডার তুহিন নন্দি।
ঘটনার বিষয়ে  জানতে চাইলে ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অর্ন্তভূক্ত দাউদপুর সীমান্ত ফাঁড়ির কমান্ডার তুহিন নন্দি জানান, ৫ সেপ্টেম্বর  শনিবার বিকেল তিনটায় দাউদপুর সীমান্তের ২ নং পোস্টের এলাকায় এলাকাবাসিদের সহায়তায় অহহৃত বিপাশা আকতার ওরফে বৃষ্টি নামের আষ্টাদর্শি এক নারীকে কৌশলে ভারত থেকে উদ্ধার করা হয়েছে। বৃষ্টি  ৪ সেপ্টম্বর অপহৃত হয়েছিল বিরামপুর থানার এমন এজাহারের সংবাদের ভিত্তিত্বে তার অবস্থান জেনে পরিকল্পনা মোতাবেক তিনি সীমান্ত বাসিদের সহায়তায় তাকে উদ্ধার করতে পেরেছেন বলে তিনি জানিয়েছেন।
এ সময় বৃষ্টি জানান, তিনি নিজেই ভালবাসার টানে ভারতের দক্ষিন দিনাজপুর জেলার হিলি থানার ধলপাড়া অঞ্চলের বলপাড়া গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে আপন খালাত ভাই মিঠু মন্ডলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে স্বামী-স্ত্রীতে বসবাস করছেন। তাকে কেউ অপহরণ করে নাই বা ভারতে প্রবেশে সহযোগিতা কের নাই। সে মিঠুর সাথেই সীমান্ত পেরিয়ে ভারতে এসেছে।
বিরামপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেজবাইল ইসলাম জানান, তাঁর উপস্থিতিতে বিজিবি ক্যাম্পকমান্ডার তুহিন নন্দি বিরামপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) শাহজাহান সিরাজ এর নিকট লিখিত ভাবে হস্তান্তর করেছেন।
এজাহার সূত্রে জানা যায়, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের কল্যানপুর গ্রামের মজনু মন্ডলের ছেলে রোস্তম আলীর ৪ সেপ্টেম্বর তার মেয়েকে ভারত থেকে ফিরে পেতে উপজেলার খিয়ারমামুদপুর গ্রামের খাতের আলির ছেলে মমিনুল ইসলাম (৪৫) তার ছেলে  রহমত আলি (১৩) ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার ধলপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিক মন্ডলের ছেলে মিঠু মন্ডল (২৩) কে বিবাদী করে বিরামপুর থানায় ২০১২ সালের মানব পাচার ও দমন আইন এর ১০(ক)/৮ ধারা মতে এজাহার করেন। এ বিষয়ে বিরামপুর থানায় ৪ সেপ্টম্বর মামলা নং – ৭।
এ বিষয়ে বিরামপুর থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com