রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত ঘোড়াঘাটে চাচা-ভাতিজা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার নিরাপত্তা চেয়ে সদ্য বদলি  হওয়া পরিচালকের আবেদন স্বপ্ন পূরণ হচ্ছে ফুটবলার নাজমুল এর পীরগঞ্জে বাশিস এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ স্মার্ট পুলিশিং কার্যক্রম শিঘ্রই চালু করা হবে -রংপুরে অতিরিক্ত আইজি ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত আহত ৩ জন দেশ বিরোধী কর্মকান্ডকে রুখতে রংপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ দিনাজপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার শীতবস্ত্র শনিবারে জেলা আঃলীগের নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা

বীরগঞ্জে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২০৯ বার পঠিত

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বীরগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশের আয়োজন করেছে বীরগঞ্জ থানা পুলিশ। দেশের ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই আবুবক্কর সিদ্দিক জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে বীরগঞ্জ উপজলোর পৌরসভা সহ সকল ইউনিয়নের সকল বিটে একযোগে একই সময়ে সকাল দশটায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বীরগঞ্জ পৌরসভার ( ওয়ার্ড নং- ১,২,৩) সংশ্লিষ্ট বিট এলাকার এসআই আবুবক্কর সিদ্দিক, (ওয়ার্ড নং- ৪, ৫, ৬) বিট এলাকার এএসআই মো. শফিকুল ইসলাম, (ওয়ার্ড নং- ৭,৮,৯) বিট এলাকার তদন্ত ওসি মো. ফেরদৌস আলী সহ বীরগঞ্জ থানার এএসআই সাজেদুর রহমান, বীরগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর, উল্লেখযোগ্য কিছু সংখ্যক নারী, বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম বুলু, বীরগঞ্জ এর সবার প্রিয় চেনা মুখ ও সমাজসেবক মো. সোহলে আহম্মেদ, মসজিদের ইমাম, স্কুল-কলেজের শিক্ষার্থীরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহবান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন এবং সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করেন।

দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com