বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী   পার্বতীপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা বন্যার পানিতে সাঁতরে বন্যার্তদের ত্রাণ সংগ্রহ পার্বতীপুর পৌরসভায় মৌসুমি ফল উৎসব বড় পুকুরিয়া কয়লা খনির কারণে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন পার্বতীপুর পৌরসভায়  ড্রেন নির্মান কাজের উদ্বোধন দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

ভবন থেকে ইট পড়ে পরিচ্ছন্নতাকর্মী মৃত্যু: বাড়ির মালিক রাজমিস্ত্রি আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৬৮ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুর নগরীর শালবনে নির্মাণাধীন একটি ভবনের ওপর থেকে পড়ে যাওয়া ইটের আঘাতে অর্জুন বাসফোঁড় (৫৭) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে পেশায় পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। শনিবার নগরীর রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজ রোডের শালবন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় ওই বাড়ির মালিক ও রাজমিস্ত্রিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ। তিনি জানান, শনিবার সকাল থেকে শালবন এলাকার রামপাল চন্দ্রের নির্মাণাধীন তিনতলা ভবনের কাজ চলছিল। হঠাৎ ভবনটির দ্বিতীয়তলার একদিকের দেয়ালের ইট খসে নিচে পড়ে যায়। এসময় ওই বাসায় ময়লা-আবর্জনা নিতে আসা পরিচ্ছন্নতাকর্মী অর্জুন বাসফোঁড় নিচে অপেক্ষা করছিলেন। উপর থেকে পড়ে যাওয়া ইটের আঘাতে অর্জুনের মাথা থেতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ওই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়না তদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দুর্ঘটনার সময় রাজমিস্ত্রি জাকির হোসেন সেখানকার দ্বিতীয়তলায় কাজ করছিলেন। তিনি জানান, হঠাৎ দেয়াল খসে ইট পড়ে যায়। সঙ্গে সঙ্গে নিচে নেমে এসে দেখি একজন বৃদ্ধ লোক ছটফট করছে। বিষয়টি বাসার মালিককে জানিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি। কিন্তু এ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেন ওই রাজমিস্ত্রি। আর বাসার মালিক রামপাল চন্দ্র এটা দুর্ঘটনা বলে দাবি করে বলেন, দুর্ঘটনাটি কারো ইচ্ছায় ঘটেনি। এটা নিছক দুর্ঘটনা। আমি জানতে পেরে সঙ্গে সঙ্গে আহত অর্জুনকে হাসপাতালে নিতে এ্যাম্বুলেন্সের যোগাযোগ করি। কিন্তু অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে মৃত্যু হয়েছে।

এ দিকে দুর্ঘটনার বিষয়টি জানাজানি হলে নগরীর বিভিন্ন এলাকা থেকে পরিচ্ছন্নতাকর্মীরা ওই বাসাটির সামনে জড়ো হতে থাকে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য বাসার মালিক রামপাল চন্দ্র (৬০) ও রাজমিস্ত্রি জাকির হোসেনকে (২৬) আটক করে গাড়িতে করে থানায় নিয়ে যান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com