1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নবাবগঞ্জে ৪৫০ পরিবারকে জমি ও গৃহ প্রদান বিরামপুরের গৃহহীনরা পেল শেখ হাসিনার উপহার জমি ও ঘর জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী অনলাইন শ্রেণি কার্যক্রম ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকায় করোনা ভাইরাস রোধে কাজ করে চলেছে বিজিবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরে উদ্বোধন করলেন ২ হাজার ৫১৫টি গৃহ পার্বতীপুরে প্রধানমন্ত্রী’র ঘর পেলো আরও ১০০ পরিবার বগুড়ার শেরপুরে মসজিদে তালা লাগিয়ে জমি দখল মুসুল্লীদের নামাজ আদায় বন্ধ ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৫০০ পরিবার  সাপাহারে গৃহহীন ৬০টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জমি ও বাড়ি  ৫০ বোতল ফেনসিডিলসহ দুই নারী আটক

ভালো কাজ করলে সাধারণ জনগণ কর্মকর্তাদের আজীবন মনে রাখে : এমপি মনোরঞ্জন শীল গোপাল

  • আপডেট সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৪৬ বার পঠিত

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেনকে অশ্রুসিক্ত বিদায় জানালো উপজেলা শিল্পকলা একাডেমী ও ক্রীড়া সংস্থা।
মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা শিল্পকলা একাডেমী ও ক্রীড়া সংস্থা আয়োজে উপজেলা নির্বাহী অফিসার এর বিদায় সংবর্ধনা ও শিল্পীদের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় প্রধান অতিথি এমপি গোপাল বলেন, ভালো কাজ করলে সর্বক্ষেত্রে যেমন স্বীকৃতি পাওয়া যায় তেমনি সাধারণ জনগণও এসব কর্মকর্তাদের আজীবন মনে রাখে। যে সকল সরকারী কর্মকর্তা নিজের কর্মস্থলের জনসাধারণকে আন্তরিক ভাবে গ্রহণ করতে পারে তারা অবশ্যই সফলতার মুখ দেখবেই।
তিনি আরো বলেন, সরকারী সেবা সমূহ থেকে সাধারণ জনগণ যাতে বঞ্চিত না হয় সেক্ষেত্রে সকলকে কর্মকর্তা কর্মচারীকে আরও দায়িত্বশীল হতে হবে। সরকারী কর্মকর্তাদের জনগণের শাসক না হয়ে সেবক হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
বীরগঞ্জ উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেনের কর্মজীবনের অভিজ্ঞতা তুলে ধরে এমপি গোপাল বলেন, বিভিন্ন সম্প্রদায়ের বসবাস বীরগঞ্জ উপজেলায় বাঙ্গালীর সম্প্রীতির ক্ষেত্রে বিদায়ী ইউএনও’র উদ্যোগ বীরগঞ্জবাসীর জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।
অনুষ্ঠানে বিদায়ী ইউএনও মো. ইয়ামিন হোসেন বক্তব্য দিতে গেলে পুরো হলজুড়ে পিনপতন নিরবতা সৃষ্টি হয়। এসময় হৃদয় বিদারক এক দৃশ্যের অবতারনা ঘটে। ইউএনওসহ উপজেলা শিল্পকলা একাডেমী ও ক্রীড়া সংস্থা নেতৃবৃন্দ আবেগ আপ্লুত হয়ে পড়েন ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ও সবুজ বাংলা নিউজের উপদেষ্টা সম্পাদক শামীম ফিরোজ আলম।
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সবুজ বাংলা নিউজের সম্পাদক মন্ডলীর সভাপতি মো. ইয়াসিন আলী।
এর আগে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিদায়ী ইউএনওকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন। পরে উপজেলা উদীচী শিল্পগোষ্ঠীকে ১ লাখ টাকার চেক ও ১১ জন শিল্পীকে ৪ হাজার টাকা করে চেক বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীর গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com