1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্বদেশ সাংস্কৃতিক সংগঠন এর আলোচনা সভা ও স্বারক প্রদান অনুষ্ঠান আওয়ামীলীগ পীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি আজিজুর রহমান রাঙ্গা আর নেই পীরগঞ্জ ও পীরগাছা উপজেলার ১৮ ইউপিতে আ.লীগের প্রার্থী চুড়ান্ত: পুরাতন ৭ ও নতুন মুখ ১১ রংপুরে মামলার তদন্ত করতে গিয়ে ধরা খেলেন ভুয়া এএসআই: অতঃপর গণধোলাই দিনাজপুর শহরের মন্ডপগুলোতে আওয়ামী লীগের সুরক্ষা সামগ্রী বিতরণ সাপাহার প্রতিবন্ধী বিদ্যালয়ে হুইল চেয়ার বিতরণ পীরগঞ্জে ছাত্র সমাজের বর্ধিত সভা অনুষ্ঠিত পার্বতীপুর উপজেলা পূজামণ্ডপ এবং দুঃস্থ ব্যাক্তির মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ বিরামপুরে ওড়না পেচিয়ে গৃহবধূর আত্মহত্যা  বিরামপুরে আগাম জাতের ধান কাটা শুরু

মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি

  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। অসহায় ও দরিদ্র মানুষেরা যেন রাস্তায় না থাকে সেজন্য বিনামূল্যে জমি ও পাকা বাড়ী করে দিয়েছে। বিভিন্ন ধরনের ভাতা ও সহযোগীতা দিয়ে আসছে। দেশের মানুষ শান্তিতে থাকার জন্য যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করছেন।

দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে অপূর্ণ স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, সে স্বপ্নের বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ।

২৭ সেপ্টেম্বর সোমবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ কর্তৃক বাস্তবায়িত শহর সমাজসেবা ও সদর উপজেলা কার্যালয়ের নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে ২০২০-২০২১ অর্থ বছরের এককালীন অনুদানের চেক, প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল দিনাজপুরে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আয়োজনে ছিলেন দিনাজপুর জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয়, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, শহর সমাজসেবা কার্যালয় ও উপজেরা সমাজসেবা কার্যালয় দিনাজপুর।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোর্শেদ আলী খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম প্রমুখ।

উল্লেখ, অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষণার্থীদের মাঝে ১০টি সেলাই মেশিন বিতরন, শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় প্রতিবন্ধী ১২০ জনের মাঝে ২ লাখ ৯৩ হাজার ৭০০ টাকার স্তর ভেদে চেক প্রদান করা হয়। শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় ৩২টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ২০ হাজার টাকা করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকা চেক এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ১৯টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে ২০ হাজার টাকা করে ৩ লাখ ৮০ হাজার টাকার চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এর পর হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও নেসকো লিঃ দিনাজপুরের আয়োজনে“নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড এলাকায় পাঁচ লক্ষ স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন বিষয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com