বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ঝাড় বিশলায় সাধক কবি হায়াত মামুদের ৮৫তম মৃত্যু বার্ষিকী পালন চিরবিদায় নিলেন রংপুর সিটির সাবেক কাউন্সিলর ও মোটর শ্রমিক নেতা শামীম পার্বতীপুর কেলোকা পরিদর্শন করলেন রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে তরুণ প্রজন্মকে বিজ্ঞান মনস্ক হতে হবে-স্পীকার জিআই পণ্যের মর্যাদা পেল রংপুরের হাঁড়িভাঙ্গা আম পার্বতীপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ   দিনাজপুরে রক্তদান সমাজকল্যাণ সংস্থা মানবতার কল্যানে এগিয়ে যাচ্ছে অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই -সাবেক এমপি মনোরঞ্জন শীল গোপাল বড়পুকুরিয়া কয়লা খনির ১২০৯ ফেইস হতে নির্ধারিত সময়ের পূর্বেই কয়লা উত্তোলন 

মোস্তাক জিয়া চক্র জাতির বিবেককে কারারুদ্ধ করেছিল – কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৪৫০ বার পঠিত

গত ২৬ আগস্ট বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে,আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর মোশতাক-জিয়া চক্র অবৈধ ক্ষমতা অপব্যবহারের মাধ্যমে জাতির বিবেককে কারারুদ্ধ করে রেখেছিল।
ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন।
কাদের বলেন,বঙ্গবন্ধুকে হত্যার পর অবৈধভাবে ক্ষমতা দখলকারী মোশতাক-জিয়া চক্রের ভূত দেশকে পেছনের দিকে নিয়ে গেছে। যে পাকিস্তান ভেঙে বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছিল, তারা সেই পাকিস্তানের ভাবাদর্শে দেশকে গড়ে তুলতে উন্মাদ হয়ে গিয়েছিল। তারা অবৈধ ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে জাতির বিবেককে কারারুদ্ধ করে ফেলেছিল। সরকারের পররাষ্ট্রনীতি সম্পর্কে বিএনপি মহাসচিবের সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ক্ষমতা দখলের পর থেকে যতবার বিএনপি ক্ষমতায় এসেছে তাদের সময় স্বরাষ্ট্র ও পররাষ্ট্রনীতি বলতে আদৌ কিছু ছিল কি? যারা অবৈধভাবে ক্ষমতা দখল করে নিজেদের স্বার্থে রাষ্ট্রক্ষমতা ব্যবহার করে তাদের মুখে নীতির কথা মানায় না।
শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু সভায় সভাপতিত্বে করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরু প্রমুখ বক্তব্য রাখেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com