বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

রংপুরে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ওষুধ ও কম্বল বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২০০ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে রংপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ ওষুধ ও কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

১৩ জানুয়ারি বুধবার দুপুরে রংপুর নগরীর কালেক্টরেট স্কুল এন্ড কলেজে প্রাঙ্গণে সেবামূলক এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন রংপুর সেনানিবাসের ৭২ পদাতিক ব্রিগেড ৩০ বীর এই কর্মসূচির আয়োজন করে। এতে বিভিন্ন বয়সী নারী ও শিশুদের চিকিৎসা পরামর্শ ও বিনামূল্যে ওষুধ প্রদানের পাশাপাশি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

দিনব্যাপি এ স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সেনাবাহিনীর ৭২ পদাতিক ব্রিগেড (৩০ বীর) এর কমান্ডিং অফিসার লে. কর্ণেল মো. হেদায়েতুল ইসলাম ।

এসময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর ৭২ পদাতিক ব্রিগেড (৩০ বীর) এর লেফটেন্যান্ট কর্নেল এবিএম বেলায়েত হোসেন, ক্যাপ্টেন মীর আলী একরাম, লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ হাবিবুর রহমান হাবিব, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ মোর্শেদুল ইসলাম।

সেনাবাহিনীর চার সদস্যের একটি মেডিকেল টিম প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিশু সহ বিভিন্ন বয়সের মানুষদের উন্নত স্বাস্থ্য সেবা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ বিনামূল্যে ওষুধ প্রদান করেন। পরে নগরীর বিভিন্ন স্থানে থেকে আসা অসহায় দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com