1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদককে বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল  কান্তজীউ মন্দির প্রাঙ্গনে আয়োজিত সম্বর্ধনা সভা অনুষ্ঠিত পশ্চিম বালুয়াডাঙ্গা মহল্লা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পশ্চিম কসবা মহল্লা আওয়ামী লীগের কমিটি গঠন বিরামপুরে ফেন্সিডিলসহ দুই মহিলা মাদক কারবারি গ্রেপ্তার ফুলবাড়ী পল্লীতে আগুনে ঘর পুড়ে ছাই অসহায়ত্বে জীবন যাপন করছে পরিবারটি শেখপুরা মহল্লা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বগুড়ায় প্রতিবন্ধী নারীর সংহিসতা দূরীকরণে নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলায় জেলা তথ্য অফিস দিনাজপুরের উদ্যোগে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত দিনাজপুরে অধিগ্রহণকৃত জমি মূল ক্ষতিগ্রস্থদের নিকট ফিরিয়ে দেয়ার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি 

রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই আটক

  • আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৫৪ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুর মহানগরীর স্টেশন রোড ঠিকাদারপাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে তিন হাজার একশ আটানব্বই পিস ইয়াবাসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রাম পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় রয়েছেন।

আজ সোমবার দুপুরে মহানগরীর স্টেশন রোড ঠিকাদারপাড়ার একটি ছয়তলা ভবনের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। সেখানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন এর তত্ত্বাবধানে অভিযান পরিচালিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অভিযানের সময় তিন হাজার একশ আটানব্বই পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহসহ পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে। রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করতে সক্ষম হন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। সে পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com