1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরের নব্দীগঞ্জে বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত-৪ প্রতিটি গ্রাম শহরে রুপান্তরিত হচ্ছে  -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে বীর মুক্তিযোদ্ধা বাবুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শিল্প মালিক ও ব্যবসায়ীদের পক্ষে দিনাজপুর চেম্বার সভাপতির বিভিন্ন সমস্যাসহ প্রস্তাবনা উত্থাপন রংপুর সিটি কর্পোরেশনঃ আগাম প্রচারণায় সম্ভাব্য প্রার্থীরা স্বাস্থ্য বিধি মেনে পলাশবাড়ী প্রেসক্লাবের ৩৯ তম বর্ষপূর্তি পালিত ইটের আকার পরিমাপে কম পাওয়ায় দুই ইটভাটাকে লক্ষাধীক টাকা জরিমানা গোবিন্দগঞ্জে বিবাদ মেটাতে গিয়ে আহত ছয়জনের মধ্যে একজন মারা গেছেন ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ আসামি কারাগারে রংপুর বিভাগে করোনা ঊর্ধ্বমুখী শনাক্ত আরও ৬৬

রংপুর বিভাগে একদিনে করোনায় আক্রান্ত ১২২ : মৃত্যু ২

  • আপডেট সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৫২ বার পঠিত

রংপুর বিভাগের ৮ জেলায় রোববার পর্যন্ত বিভিন্ন বয়সের নারী-পুরুষ নিয়ে এই বিভাগে মোট করোনায় আক্রান্ত সনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৩’শ ৩৮ জন এবং মৃত্যু দাঁড়িয়েছে ১৫২ জনে।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার সুলতান আহমেদ স্বাক্ষরিত তাঁর কার্যালয় সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে গতকাল রোববার সকাল ৮ টা পর্যন্ত একদিনে রংপুর বিভাগের ৮ জেলায় করোনা ভাইরাসে নতুন করে বেড়ে ১২২ জন আক্রান্ত সনাক্ত হয়েছে। একই সময়ে নীলফামারী  এবং  ঠাকুরগাঁও জলায় ১ জন কোরে মৃত্যু হয়েছে।
এদিকে রংপুর বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন কোরে করোনায় আক্রান্ত সনাক্তের মধ্যে দিনাজপুুরে ৩৬, রংপুরে ২৫, ঠাকুরগাঁয় ২১, নীলফামারীতে ১১, কুড়িগ্রাম জেলায় ১১, লালমনিরহাটে ১০, গাইবান্ধা জেলায় ৫ এবং পঞ্চগড় জেলায় ৩ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ৮ জেলায় করোনায় মোট আক্রান্ত সনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৩’শ ৩৮ জনে এবং এই বিভাগের ৮ জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫৪ জনে।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে গতকাল রোববার পর্যন্ত এই    বিভাগের মধ্যে এ পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক  আক্রান্ত সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭’শ ৫৩ জনে এবং মৃত্যু দাঁড়িয়েছে ৫৩ জনে। এর পরই রংপুর জেলায় এ পর্যন্ত মোট ২ হাজার ২’শ ২০ জন করোনায় আক্রান্ত  সনাক্ত হয়েছে এবং মৃত্যু দাঁড়িয়েছে ৩৭ জনে। এছাড়া নীলফামারী জেলায় আক্রান্ত সনাক্ত বেড়ে হয়েছে ৮৪২ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ১৩, গাইবান্ধা জেলায় আক্রান্ত সনাক্ত সংখ্যা দাঁড়িয়েছে ৮৭৮ জন এবং মৃত্যু দাঁড়িয়েছে ১৪ জনে, ঠাকুরগাঁয় আক্রান্ত সনাক্ত দাঁড়িয়েছে ৭৯৪ মৃত্যু বেড়ে হয়েছে ১৪ জনের, পঞ্চগড়ে আক্রান্ত সনাক্ত হয়েছে ৪৮১ এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে, লালমনিরহাট জেলায় আক্রান্ত সনাক্ত বেড়ে হয়েছে ৬২৭ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের । এছাড়া কুড়িগ্রামে আক্রান্ত সনাক্ত বেড়ে হয়েছে ৭৪৩ জন এবং মৃত্যু হয়েছে ১১ জনের ।
এদিকে করোনা সন্দেহে এই বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৩৭০ জন সহ হোম কোয়ারেন্টাইনে রাখা মোট সংখ্যা দাঁড়ালো ৭০ হাজার ৪’শ ৯৮ জন। একই সময়ে রংপুর বিভাগে ৪৪৪ জন সহ মোট ৬৫ হাজার ৯০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এসব জেলা থেকে এ পর্যন্ত ৬ হাজার ৯’শ ৫৯ জন রোগী সুস্থ্য হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com