রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

লাকসামে পুলিশের উপর হামলার ঘটনায় ৫ জন গ্রেফতার 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৫৪ বার পঠিত
আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি।- কুমিল্লার লাকসামে টহল পুলিশের উপর হামলার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানায়, বুধবার রাত দশটার দিকে উপজেলার লাকসাম পূর্ব  ইউনিয়নের নরপাটি বাজারে ব্যবসায়ী লোকমান হোসেনের বেকারি দোকানে তার ছেলে রাশেদকে (২০) পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় কিছু লোকজন আটকে রেখে দোকান ঘেরাও করে রাখে। দোকান থেকে বের হওয়া মাত্র তাকে মারধর করা হবে এমন সংবাদ পেয়ে পুলিশের রাত্রিকালীন একটি টহলদল এস আই সহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে কনেস্টবল স্বপন মিয়া ও শরাফত হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই বেকারি থেকে রাশেদকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেয়ার সময় রাশেদকে ঘেরাও করা উশৃঙ্খল লোকজন পুশিশের উপর হামলা চালায়। এসময় হামলাকারীদের ছোঁড়া ইটপাটকেলের আঘাতে এস আই সহিদুল ইসলাম মোল্লা ও কনেস্টবল স্বপন মিয়া গুরুতর আহত হয়। খবর পেয়ে থানা থেকে আরেকদল পুলিশ গিয়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয় এবং আহত পুলিশ সদস্যদের লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ওই ঘটনায় পুলিশ নরপাটি পশ্চিম সাহেব পাড়া গ্রামের শহিদ উল্ল্যার ছেলে মিজানুর রহমান, আবদুর বারীর ছেলে মহি উদ্দিন, উত্তর নরপাটি গ্রামের আবদুল সোবহানের ছেলে কামাল হোসেন, সফিকুর রহমানের ছেলে জহিরুল ইসলাম এবং মৃত আলী আশ্রাফের ছেলে আবদুল কাদেরকে গ্রেফতার করেছে।
লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের উপর হামলার ঘটনায় এস আই কামাল হোসেন বাদী হয়ে এজাহার নামীয় ১৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন এবং ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com