বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৫ অপরাহ্ন

শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক মাজেদী

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৭ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-শিক্ষক কর্মচারী ঐক্যজোট রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বিশিষ্ট শিক্ষক নেতা ও সংগঠক মাওলানা মোহাঃ ইনামুল হক মাজেদী।
গত ২১ জানুয়ারী শিক্ষক কর্মচারী ঐক্যজোট সভায় কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অধ্যক্ষ মো: সেলিম ভূঁইয়া ও মহাসচিব চৌধুরী মুগীস উদ্দিন মাহমুদ তাকে এই পদে মনোনীত করেন।
তিনি বর্তমানে রংপুর নগরীর কেল্লাবন্দ আর্দশ বহুমুখী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি, রংপুর-রাজশাহী বিভাগীয় ও রংপুর জেলার আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও রংপুর রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে তিনি জড়িত রয়েছেন।
তিনি রংপুরসহ সারাদেশের শিক্ষক-কর্মচারীদের ন্যায় সঙ্গত দাবি দাওয়া আদায়সহ শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন ও শিক্ষক-কর্মচারীদের জীবনমান উন্নয়নে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
এদিকে বিতর্কিত পাঠ্যবই বাতিলের দাবিতে শিক্ষক কর্মচারী ঐক্যজোট থেকে বিভাগীয় পর্যায়ে সমাবেশ আহ্বান করা হয়েছে। সেই অনুযায়ী আগামী ৪ মার্চ রংপুর বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। উক্ত পদে তাকে মনোনীত করায় অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির নীলফামারীর জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ মাওলানা আ.ন.ম রুহুল ইসলাম, পঞ্চগড় জেলার আহবায়ক মাওলানা মোঃ সাইফুল্লাহ, রংপুর জেলা শাখার সদস্য সচিব মাওলানা মোঃ হোসেন সোহরাওয়ার্দী, যুগ্ম সদস্য সচিব মাওলানা মোঃ আব্দুল মমিন জিহাদী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com