1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ফল চাষে পীরগঞ্জে কৃষকদের আগ্রহ বাড়ছে প্রধানমন্ত্রীর বড় ‘জা’ রওশন আরা ওয়া‌হে‌দের দাফন সম্পন্ন ওএমএসের চাল কালোবাজারে বিক্রির মামলায় ভেন্ডাবাড়িতে আওয়ামী লীগ নেতা গ্রেফতার আজ যারা দরিদ্র অভাবী তারা একদিন অনেক বড় হবে: র‌্যাব-১৩ প্রধান রওশন আরা ওয়াহেদ রানীর মৃত্যুতে স্পীকারের শোক প্রকাশ নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে রংপুরে বিএনপির মানববন্ধন বিলুপ্তির পথে কিশোরগঞ্জের অর্ধশত প্রজাতির দেশি মাছ কিশোরগঞ্জ হাওরের ফসলি জমির মাটি ইট ভাটায় প্রতিদিন কাটা হচ্ছে ৬শ ট্রেইলর দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের বিদায়ী শিক্ষক-কর্মচারীদের সন্মাননা প্রদান ফুলবাড়ীতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

শিবলী সাদিক এমপি’র সুস্থতার কামনায় মসজিদে মসজিদে দোয়া

  • আপডেট সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পঠিত

হারুনুর রশিদ।- শুক্রবার জুম্মার নামাজ শেষে সকল মসজিদে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপির সুস্থতা কামনা করে মহান আল্লাহ তাআলার দরবারে দোয়া প্রার্থনা করেন নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট, উপজেলা বাসী।

নিজের শরীরের কথা কখনও ভাবেনি শুধু ভেবেছে জনগণের কথা। নিজের পরিবারের কথাও কখনো ভাবেনি একমাত্র মেয়ের কথাও কখনো ভাবেনি তার শুধু একটাই ভাবনা তার জনগণ কেমন আছে। যারা কষ্টে আছে তাদের কষ্টের কথা শুনলেই ছুটে গিয়েছে সেখানে ছুটতে ছুটতে আজকে নিজেই অসুস্থ হয়ে পড়েছেন।

করোনা ভাইরাসের মতো মহামারীর সময় যে মানুষটাকে ঘরে আটকে রাখতে পারেনি। এই মহামারীর মাঝে নিজের কথা না ভেবে, নিজের শরীরের প্রতি খেয়াল না রেখে, খাওয়া-দাওয়া সব ছেড়ে শুধু ছুটে চলেছেন মানুষের দ্বারে দ্বারে। কোথায় কে না খেয়ে আছে তা খোঁজ নেওয়ার জন্য এবং তাদের ঘরে খাবার পৌঁছে দেওয়ার জন্য টানা তিন, চার মাস ছুটেই চলেছে দিনাজপুর ৬ আসনের এ প্রান্ত থেকে ও প্রান্তে। করোনা ভাইরাসের মতো মহামারীর সময় তিনি নিজেই গাড়ি ড্রাইভ করে মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দিয়েছে। তার কাছে রাত দিন ছিলনা, ২৪ ঘন্টার মধ্যে তিনি দুই থেকে তিন ঘণ্টা তার ঘুম হয়েছে।

তার ফোনে সবসময় গরীব অসহায় মানুষ গুলোর ফোন আসে প্রতিনিয়ত প্রতিটি ফোন রিসিভ করে কথা বলেন।

নিজের শরীরের প্রতি খেয়াল না রেখে জনগণের সেবা নিয়েই ব্যস্ত থাকতে থাকতে ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়েন শিবলী সাদিক এমপি।

নিজেই গাড়ি ড্রাইভ করে চার উপজেলায় রাতদিন ছুটে চলার কারণে যেদিন তার মেরুদন্ডে সমস্যা হয় তখন থেকেই তিনি হালকা অসুস্থ ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় একটু রেস্টে ছিলেন।

অসুস্থ অবস্থায় যখন শুনলেন কয়েকদিনের টানা বৃষ্টিতে ঘোড়াঘাটের অনেক এলাকার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে অনেকের ঘরবাড়ি নষ্ট হয়ে গেছে একথা শুনে নিজেই গাড়ী ড্রাইভ করে ছুটে গিয়েছিলেন সেখানে। সেই দিন থেকে আবার কোমরে প্রচন্ড ব্যাথা শুরু হয়েছে তার পর থেকে তিনি বিছানায়। উনাকে সিঙ্গাপুরের নেওয়ার প্রস্তুতি চলছে সকল কার্যক্রম শেষ হলে সিঙ্গাপুরে নিয়ে তার মেরুদন্ডের অপারেশন করা হবে।

তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আপনারা সকলে তার জন্য দোয়া করবেন মহান আল্লাহতায়ালা যেন তাকে পুুর্ন সুস্থতা দান করে আবারো দিনাজপুর ৬ আসনের গরিব দুঃখী অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর তৌফিক দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com