বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৫ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বের এদেশ হয়েছে সকল ধর্মের মানুষের শান্তির আবাসভূমি -এমপি মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৫০ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।-দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ সকল ধর্মের শান্তির আবাসভূমিতে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসরত প্রত্যেক জনগোষ্ঠীর ধর্মীয়, সামাজিক ও সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করেছেন। এদেশ একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, এদেশ ধর্মনিরপেক্ষ বাংলাদেশ। এদেশে প্রত্যেক মানুষ যাতে স্বাধীনভাবে তার ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে সে লক্ষ্যে সহযোগিতা প্রদান করছে।
১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার বিরল উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধাান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৪২ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং ১২ টি মন্দিরে ৯১ হাজার ৭শ টাকার চেক বিতরণ করেন এমপি গোপাল।
উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রমা কান্ত রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক, উপজেলা কমিশনার (ভ‚মি) জাবের মো. সোয়াইব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান।
এদিকে বোচাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৩৩ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কারের ও দুস্থদের মাঝে ৪৪ হাজার ৫শ ৫০ টাকা চেক প্রদান করেন এমপি গোপাল।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com