রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জনগণের কাছে বিএনপি’র ক্ষমা প্রার্থনা করা উচিত-গোপাল এমপি দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শ্রদ্ধা দিনাজপুর জেলা আ: লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ সফল করতে প্রস্তুতি সভা পার্বতীপুরে এড.মোস্তাফিজুর রহমান এম পি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন গাইবান্ধায় ৮৩ হাজার ৫৭০ জন পাবেন বিনামূল্যে বীজ নেচে-গেয়ে দর্শক মাতালো সাঁওতাল তরুণীরা সাফল্য সাহত্যি সংস্কৃতি পরিবার বাংলাদশে এর লেখক পাঠক মলিনমলো গাইবান্ধা সদরে আশ্রয়ণের ঘর পেয়েও থাকেন ভাড়া বাসায় রংপুরে লেখক পাঠক মিলন মেলা ২০২২ সাদুল্লাপুরে আলু চাষের লক্ষ্যমাত্রা ১২ হাজার ৪০ হেক্টর

শেখ হাসিনা এতিম অসহায়দের টাকা দেয়-মনোরঞ্জন শীল

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

ফজিবুর রহমান বাবু।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ হাসিনা এতিম অসহায়দের টাকা দেয় আর খালেদা জিয়া টাকা আত্মসাৎ করে। এই হলো নেতৃত্বের গুনাগুন। তিনি বলেন, যিনি এতিমের টাকা আত্মসাৎ করে কারাগারে, যিনি টাকা পাচার করে গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন, তারা যখন রাষ্ট্রপরিচালনার কথা বলেন তখন তা জাতির কাছে লজ্জাস্কর। বিএনপির চলমান লাফালাফি ঝাপাঝাপিতে সেই প্রবাদই প্রমাণিত করে ‘চোরের মায়ের বড় গলা’। আজকের বিএনপি’র উচিত তাদের কলঙ্কিত অধ্যায়ের জন্য জনগণের কাছে ক্ষমাপ্রার্থনা করা।
শেখ হাসিনার নির্দেশনায় বৃহস্পতিবার (১০ নভেম্বর ২০২২) কাহারোল উপজেলা চত্ত¡রে উপজেলা প্রসাশনের আয়োজনে জরুরী সংকট মোকাবেলার জন্য আদিবাসী ও দলিতদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এসময় ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর বাস্তবায়নে হেকস্/ইপারের সহযোগীতায় জরুরী সংকট মোবাবেলার জন্য ৩৭০ জন উপকারভোগী আদিবাসী ও দলিতদের মাঝে জনপ্রতি ৬০০০/- (ছয় হাজার) টাকা করে সর্বমোট ২২,২০,০০০/- (বাইশ লক্ষ বিশ হাজার) টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন।
এমপি গোপাল আরও বলেন, আওয়ামী লীগ সরকার যখন সমতলে বসবাসরত আদিবাসী ও অন্যান্য প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে কাজ করে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দলের কিছু দালাল সরকারের উন্নয়নের ধারাকে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করছে। প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোন ষড়যন্ত্র রুখে দিতে সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। আর আগামী নির্বাচনেও বিপুল ভোটে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে রাষ্ট্র ক্ষমতায় বসাতে সকলকে একযোগে কাজ করতে হবে।
কাহারোল উপজেলার নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে ও ইএসডিও রিভাইভ প্রকল্পের উপজেলা অফিসার মোঃ সেলিম উদ্দীন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ইএসডিও রিভাইভ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মাহাবুবুল হক, প্রকল্প অফিসার মোঃ রাজিউর রহমান রাজু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com