বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী   পার্বতীপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা বন্যার পানিতে সাঁতরে বন্যার্তদের ত্রাণ সংগ্রহ পার্বতীপুর পৌরসভায় মৌসুমি ফল উৎসব বড় পুকুরিয়া কয়লা খনির কারণে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন পার্বতীপুর পৌরসভায়  ড্রেন নির্মান কাজের উদ্বোধন দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

শেরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু: থানায় অপমৃত্যুর মামলা 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৭২ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার ৬দিনের মাথায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্যুর পর থেকে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক। নিহতের পরিবারের দাবী তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। বৃহস্পতিবার (২৪ জুন) রাত ১১টার সময় স্বামীর বাড়ি থেকে গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত গৃহবধু হলেন শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের আটাইল গ্রামের হানিফ উদ্দিনের স্ত্রী আদুরী বেগম (২৫)। তিনি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বিনাইতপুর গ্রামের তাহের মন্ডলের মেয়ে। নিহতের স্বজন ছাবেদ আলী জানান, একছর পূর্বে উভয় পরিবারের সম্মতির মধ্য দিয়ে হানিফের সাথে আদুরীর বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য জীবনে নানাবিধ সমস্যার সৃষ্টি হলে তাকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ায় হয়। কিন্তু ৬দিন পূর্বে তাকে সমঝোতার মাধ্যমে আবারো স্বামীর বাড়িতে নিয়ে আসেন শ্বশুরবাড়ির লোকজন। বৃহষ্পতিবার রাতে আমরা খবর পাই সে গলায় ফাঁস দিয়েছে। কিন্তু সকালে এসে দেখি লাশ থানায়। তার শরীরে ফাঁস দেয়ার কোন চিহ্ন নেই। তাকে মারপিট করে হত্যা করা হয়েছে বলে তিনি দাবী করেন।

শেরপুর থানার এসআই শফিকুল ইসলাম শফিক জানান, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। গৃহবধুর লাশ উদ্ধারের পর তার ভাই নূর মোহাম্মাদ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। তবে কিভাবে মৃত্যু হয়েছে তা আমরা এখনই কিছু বলতে পারছি না।

এবিষয়ে, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, গলায় ফাঁস দিয়ে মৃত্যুর সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে এনেছি। তার মৃত্যুর কারণ নির্ণয় করার জন্য লাশ ময়নাতদন্ত করা হবে। এর রির্পোটের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com