মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

শেরপুরে ভিক্ষুক পুনর্বাসনকল্পে দোকান ও আসবাবপত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৭৯ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া থেকে।- পেশায় তারা ভিক্ষুক। সারাদিন গ্রামে গ্রামে ভিক্ষা করে চলতো তাদের জীবন জীবিকা। পরিশ্রমী শরীরের ঘাম শুকিয়ে যেতে না যেতেই আবারো তাদের ভিক্ষার ঝুলি নিয়ে বের হতে হয়। দশটি ইউনিয়নের এমন ১০ জনের ভাগ্যে জুটেছে সরকারী সহায়তার দোকান ঘর ও আসবাবপত্র। সাথে ব্যবসায়িক মূলধন ১১ হাজার ৮২৩ টাকা। যাতে করে তাদের জীবনে ঘুচবে ভিক্ষাবৃত্তির যাতনা।
ভিক্ষুকদের পুনর্বাসনকল্পে বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ২৭ অক্টোবর মঙ্গলবার দুপুরে দশটি ইউনিয়নের ১০ ভিক্ষুককে দোকান ঘর ও আসবাবপত্র বিতরণ করা হয়েছে।
উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের, উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. মো. রায়হান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুল বারি ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ওবায়দুল হক প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com