বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

শেরপুরে হিজড়া হত্যার আসামী গ্রেফতার: রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১১৮ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরের কানাইকান্দর গ্রামে হিজড়া রাশি হত্যা মামলার আসামী মো. সোহেল (৩০) কে শেরপুর থানা পুলিশ গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে পাচ পাইকা গ্রাম থেকে আটক করে রিমান্ড চেয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, উপজেলার শাহ্ বন্দেগী ইউনিয়নের কানাইকান্দর গ্রামের মো. মোজাহার আলীর ছেলের প্রকৃত নাম মান্নান ওরফে রাশি হিজড়া সহ বেশ কয়েকজন গত ২৯ অক্টোবর সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় খাইরুন হিজড়ার বাড়িতে সম্মেলন শেষ করে বিকাল ৫ টার দিকে শেরপুরে এসে সবাই যার যার মত বাড়িতে চলে যায়। ওই দিন সন্ধ্যার পর ৩০ বছরের অজ্ঞাত এক যুবক রাশি হিজড়া বাড়িতে যায়। পরে রাশিকে হত্যার উদ্দেশ্যে মারধর করে ঘরের মেঝেতে রেখে বাইরের গেটে তালা ঝুলিয়ে দিয়ে চলে যায়। গত ৩০ অক্টোবর দুপুর ১ টার দিকে স্থানীয় একই গ্রামের আজিজল হকের ছেলে চাতাল শ্রমিক শুটু ওরফে রানা রাশির ভাড়া বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় ঘরের ভিতর থেকে গোঙ্গানির শব্দ শুনে এগিয়ে যায়। পরে ঘরের জানালা দিয়ে উকি মরে দেখতে পায় ঘরের মেঝেতে গুরুতর অবস্থায় রাশি হিজড়ার দেহ পড়ে আছে। পরে বাড়ি আশে পাশের লোকজনকে ডেকে এনে গেটের তালা ভেঙ্গে ভিতরে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ৪ নভেম্বর মৃত্যু হয়। এঘটনায় তার ওস্তাদ মির্জাপুর ইউনিয়নের কাশিয়াবালা গ্রামের ছপির মন্ডলের ছেলে রশিদ ওরফে হিজড়া বৈশাখী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এঘটনায় শেরপুর থানা পুলিশ মোবাইল প্রযুক্তি ব্যবহার করে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে এস আই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গত শুক্রবার রাতে বগুড়ার গাবতলী উপজেলার কাগইলই ইউনিয়নের পাচ পাইকা গ্রামের জাফরুলের ছেলে মো. সোহেলকে নিজ বাড়ি থেকে সাড়ে ৭ টার দিকে আটক করে শেরপুর থানায় নিয়ে আসে। পরে গতকাল শনিবার সকালে রিমান্ড চেয়ে জেল হাজতে প্রেরণ করেছেন।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, এই হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত আছে কিনা তা উদ্ধারের জন্য আটককৃত আসামীকে ১০ দিনের রিমান্ড চেয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com