বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

সাঘাটায় বিসিআইসি ডিলারের ৫ হাজার টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধার সাঘাটা উপজেলার বারকোনা বাজারে রাতের আধারে অন্য জায়গায় পিকআপ ভ্যানে ইউরিয়া সার নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন সারসহ পিকআপভ্যানটি আটক করে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে।
এ ঘটনায় বিসিআইসি ডিলার ও বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার বারকোনা বাজারে বিসিআইসি ডিলার বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীর গোডাউন থেকে প্রায় দেড় টন (৩০-৪০ বস্তা) ইউরিয়া সার পিকআপ ভ্যানে করে অন্য জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন সারগুলো কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ নিয়ে তর্কে জড়িয়ে পড়ে। ঐ রাতে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাদেকুজ্জামানকে ঘটনাটি স্থানীয়রা জানায়। পরের দিন গত বুধবার ঐ কৃষি কর্মকর্তা ও ইউএনও ঘটনাস্থলে গিয়ে আটককৃত পিকআপ ভ্যান ভর্তি সার জব্দ করেন।
পরে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিনের ভ্রাম্যমান আদালতে উক্ত বিসিআইসি ডিলার ও বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীকে সার ব্যবস্থাপনা আইন ২০০৬ এর ১২ (১)   ধারা অপরাধে উপ-ধারা ১২(৩) মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com