শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

সাঘাটায় বিসিআইসি ডিলারের ৫ হাজার টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৪ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধার সাঘাটা উপজেলার বারকোনা বাজারে রাতের আধারে অন্য জায়গায় পিকআপ ভ্যানে ইউরিয়া সার নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন সারসহ পিকআপভ্যানটি আটক করে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে।
এ ঘটনায় বিসিআইসি ডিলার ও বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার বারকোনা বাজারে বিসিআইসি ডিলার বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীর গোডাউন থেকে প্রায় দেড় টন (৩০-৪০ বস্তা) ইউরিয়া সার পিকআপ ভ্যানে করে অন্য জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন সারগুলো কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ নিয়ে তর্কে জড়িয়ে পড়ে। ঐ রাতে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাদেকুজ্জামানকে ঘটনাটি স্থানীয়রা জানায়। পরের দিন গত বুধবার ঐ কৃষি কর্মকর্তা ও ইউএনও ঘটনাস্থলে গিয়ে আটককৃত পিকআপ ভ্যান ভর্তি সার জব্দ করেন।
পরে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিনের ভ্রাম্যমান আদালতে উক্ত বিসিআইসি ডিলার ও বিএনপি নেতা আলহাজ মোহাম্মাদ আলীকে সার ব্যবস্থাপনা আইন ২০০৬ এর ১২ (১)   ধারা অপরাধে উপ-ধারা ১২(৩) মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com