শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

হাবিপ্রবি কৃষক সেবা কেন্দ্রের ডিজিটাল ওয়েবসাইটের যাত্রা শুরু

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৫১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।-ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষক সেবা কেন্দ্রের ডিজিটাল ওয়েবসাইটের উদ্বোধন করেছেন উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।মঙ্গলবার (২১জুলাই) বেলা দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষে আইটি সেলের তত্ত¡াবধানে এই ওয়েবসাইটের উদ্বোধন করা হয়।

উদ্বোধন পর্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা ও গবেষণা পরিচালনার কাজ দুইটি এ বিশ্ববিদ্যালয়ে নিয়মিতভাবে চলতে থাকলেও প্রশিক্ষণ ও গ্রামান্নয়নের কাজ দুইটি ছিল অবহেলিত। বর্তমানে আই.কিউ.এ.সি. এবং আই.আর.টি. এর মাধ্যমে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়মিতভাবে চাহিদা-ভিত্তিক ও প্রায়োগিক প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। এরই পাশাপাশি গ্রামান্নয়নের কাজটি এতদিন অবহেলিত থাকলেও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এবছরের শুরুতেই “কৃষক সেবা কেন্দ্র উদ্বোধনের মাধ্যমে এর যাত্রা শুরু হয়েছে।

উক্ত ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড.শ্রীপতি সিকদার, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড.শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো.খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, সহকারী রেজিস্ট্রার জীবন চন্দ্র রায়, ফার্ম ম্যানেজার ডা.মোস্তাক আহমেদ, কম্পিউটার প্রোগ্রামার ওয়ালিদ ইসলাম ও সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার আহমাদুল হল খোকনসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com