বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ারের মাছের খামার থেকে গুলি-বোমা উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৪৮০ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় গ্রেফতার দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারের মাছের খামার থেকে ৭টি তাজা হাতবোমা ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১১ এর অধিনায়ক সিও লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, দেলোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে দেলোয়ারের মাছের খামারে র‌্যাব ১১ এর একটি টিম অভিযান চালায়। এ সময় ওই মাছের খামার থেকে ৭টি তাজা হাতবোমা ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এর আগে রোববার দিনগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড থেকে বাসে তল্লাশি চালিয়ে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার দেহ তল্লাশি করে করে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যে ঢাকার কামরাঙ্গীচর থেকে নূর হোসেন বাদলকে গ্রেফতার করা হয়।

পরে দুপুরে এ ঘটনায় নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় র‌্যাব ১১ সদর দফতরে সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমকে জানানো হয়। এই ঘটনা দেলোয়ার বাহিনী ঘটিয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

প্রসঙ্গত গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এর পর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা।

এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করেন। সেটি ছড়িয়ে দেয় ইন্টারনেটে। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। সেখানে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com