শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

গোবিন্দগঞ্জে পূজা কমিটির সেক্রেটারির ওপর হামলার ঘটনায় আটক ৩

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১০২ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।-গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের পূজা কমিটির সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র (৪৫)নামের এক ব্যক্তিট ওপর হামলার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
২২ই অক্টোবর শনিবার – ভোরের দিকে  গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের  তাঁতিপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের তাঁতিপাড়ার মৃত রাম শংকর চন্দ্র বর্মনেট ছেলে মিলন চন্দ্র বর্মন (৫০),শ্রী বুধা চন্দ্র বর্মনের ছেলে- শ্রী নকুল কুমার  চন্দ্র বর্মন (২৫) ও শ্রী নীল চাঁদ বর্মনে ছেলে- শ্রী সুজন চন্দ্র বর্মন (২৮)।
এবিষয়টি নিশ্চিত করেছেন,গোবিন্দগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের তাঁতিপাড়া এলাকা থেকে ৩জনকে আটক করে পুলিশ।  আটককৃতদের  আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র বর্মন (৪৫) নামের এক ব্যক্তিকে গত শুক্রবার সকালের দিকে তার বাসা থেকে হিন্দু সম্প্রদায়ের হরিনাম সংকীর্তনের উদ্দেশ্যে রওনা দেন। যাওয়ার পথে মধ্যে কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের তাতিপাড়ায় পৌঁছিলে তার ওপর  হামলা চালায়।এ ঘটনায় থানায় একটি মামলা করা হয় – যার মামলা নং- ৩৬।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com