বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাউল কালোবাজারে উদ্ধার ৬২ বস্তা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য- প্রধানমন্ত্রী ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবীতে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ আরও দানা বাঁধছে বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুরে বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনের উঠান বৈঠক ও গণসংযোগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৩ সদর আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন ট্রাক মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক ও গণসংযোগে অঙ্গীকার ব্যক্ত করেন আমি নির্বাচিত হলে এক বছরের মধ্যে দিনাজপুর-৩ আসনের সকল রাস্তাঘাট নতুন ও সংস্কার করে মানুষের দুর্ভোগ লাঘব করব। তিনি বলেন, ১৫ বছর ধরে দিনাজপুরের রাস্তাঘাট, ড্রেন, ডাস্টবিন ভঙ্গুর হয়ে দিনাজপুর-৩ আসন আবর্জনার স্তুপে পরিণত হয়েছে। মানুষের শত দাবির মুখেও রাস্তাঘাট নির্মাণ করা হয়নি। মানুষ চলাচল করতে গিয়ে অনেক মানুষ পঙ্গু হয়ে গেছে। অটোসহ বিভিন্ন যানবাহনের ক্ষতিসাধন হয়েছে। গর্ভকালীন মহিলা ও অসুস্থ মানুষ ভঙ্গুর রাস্তার জন্য মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে। আমি নির্বাচিত হলে এই সমস্যার সমাধান করব। বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন গতকাল সদর উপজেলার রাজবাড়ী গুঞ্জাবাড়ি, বনকালী, বড়ইলসহ বিভিন্ন এলাকায় উঠান বৈঠক শেষে বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করাকালীন এসব বক্তব্য রাখেন।
এদিন তিনি উক্ত এলাকাগুলোতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ট্রাক মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার একজন সহযোগী হয়ে কাজ করতে আমাকে ট্রাক মার্কায় ভোট দিবেন।
গণসংযোগ কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহজাহান নভেল. জেলা আওয়ামী লীগ সদস্য এডভোকেট সারওয়ার আহমেদ বাবু, আওয়ামী লীগ নেত্রী ও সাবেক কাউন্সিলর আলেয়া বেগম স্বপ্নাসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com