শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

দিনাজপুরে ৫ দিন ব্যাপী “উৎপাদনশীলতা বৃদ্ধির কৌশল” বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১২৪ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি|- ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এমপিও) এর জনবলের আওতায় সক্ষমতা বৃদ্ধি এবং দেশব্যাপী উৎপাদনশীলতা বিষয়ক অবহিতকরণ শীর্ষক প্রকল্পের আওতায় দিনাজপুরে ৫ দিন ব্যাপী “উৎপাদনশীলতা বৃদ্ধির কৌশল” বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। ২৩ অক্টোবর রোববার দিনাজপুর বালুবাড়ীস্থ মহিলা বহুমুখী প্রশিক্ষণ কেন্দ্র (এমবিএসকে)’র হলরুমে সকাল ১০ টায় ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এমপিও), শিল্প মন্ত্রণালয় ও জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ নাসিবের আয়োজনে প্রশিক্ষণের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ন ফারুক চৌধুরী।
দিনাজপুর জেলা নাসিবের সভাপতি ও কেন্দ্রীয় পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে ও জেলা নাসিবের সিনিয়র সহ-সভাপতি সম্পা দাস মৌ এর সঞ্চালনে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর প্রাইম ব্যাংকের শাখা ব্যবস্থাপক সুবীর কুমার বড়–য়া, কোর্স সমন্বয়কারী মোঃ ফরিদ উদ্দিন, উর্দ্ধতন গবেষনা কর্মকর্তা, এমপিও, শিল্পমন্ত্রণালয়, প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ আকিবুল হক, গবেষনা কর্মকর্তা, এমপিও, শিল্পমন্ত্রণালয়, কোর্স সমন্বয়কারী সুরাইয়া সাবরিনা গবেষনা কর্মকর্তা, এমপিও, শিল্পমন্ত্রণালয়, কোর্স সমন্বয়কারী রাজু আহমেদ উর্দ্ধতন গবেষনা কর্মকর্তা, এমপিও, শিল্পমন্ত্রণালয়, দিনাজপুর জেলা নাসিবের সহ-সভাপতি জিনাত রহমান প্রমুখ। ৯০জন উদ্যোক্তা প্রশিক্ষনে অংশ গ্রহন করেন।
প্রধান অতিথি বলেন, দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষনের বিকল্প নেই। আমাদের দেশ থেকে বিদেশে লোক পাঠাতে হলে দক্ষতা প্রয়োজন। তাই তাই দক্ষতা হতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com