বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাউল কালোবাজারে উদ্ধার ৬২ বস্তা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য- প্রধানমন্ত্রী ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবীতে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ আরও দানা বাঁধছে বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুর-৫ আসনে অষ্টম বারের মতো নৌকার মাঝি  এড. ফিজার এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ আলম বাবলু।- দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি অষ্টম  বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় তাঁকে ফুলের তোড়া দিয়ে পার্বতীপুর উপজেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দিত করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। সেই সাথে তিনি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারকে দলীয় মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগ দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দনও জানান। এসময় আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ সেখানে উপস্থিত ছিলেন এবং সকলের মাঝে তিনি মিষ্টি বিতরণ করেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টানা সাতবার আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। এর মধ্যে তিনি বন ও পরিবেশ প্রতিমন্ত্রী, ভূমি প্রতিমন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবে নিষ্ঠার সাথে সফলভাবে দায়িত্ব পালন করেছেন।
এছাড়াও তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সাধারন সম্পাদক ও ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতি পদে নেতৃত্ব দিয়ে আসছেন। এবার নিয়ে তিনি অষ্টম বারের মত দলীয় মনোনয়ন পেয়েছেন।

এ দিকে অষ্টম বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় তার নির্বাচনী এলাকায়ও দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, ‘এ অঞ্চলের মাটি ও মানুষের নেতা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, তিনি যতদিন সুস্থ্য থাকবেন ততদিন এ অঞ্চলের নেতৃত্ব দিয়ে যাবেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দিনাজপুর জেলা আওয়ামীলীগ সহ পার্বতীপুর ও ফুলবাড়ি আওয়ামীলীগ পূর্বের মতই তরতর এগিয়ে যাবে, এ আত্মবিশ্বাস আমাদের সকলেরই রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com