শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

“দৈনিক পত্রালাপ পত্রিকার” উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১১৫ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও দৈনিক পত্রালাপের সম্পাদক মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শীত বলতে বাংলাদেশের মানুষ দিনাজপুরকে বুঝে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের জনপ্রতিনিধিরা শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রতিটি এলাকায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আমি করোনা কালীন সময়েও ঘরে বসে থাকিনি। আমার নির্বাচনি এলাকার পাশাপাশি আপনাদেরও পাশে থাকার চেষ্টা করেছি। সম্পাদক, বার্তা সম্পাদক ও সাংবাদিকরা পত্রিকা প্রকাশের সঙ্গে জড়িত থাকলেও আপনারা সংবাদপত্র হকাররা পত্রিকাটিকে পাঠকের কাছে পৌছানোর গুরু দায়িত্বটা পালন করে থাকেন। তাই আপনারা হচ্ছেন সংবাদপত্রের প্রাণ। আমি আপনাদের সব সময় সহযোগীতার হাত বাড়িয়ে দিব।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২২) দিনাজপুর শহরের বাহাদুর বাজারস্থ দৈনিক পত্রালাপ কার্যালয়ে “দৈনিক পত্রালাপ পত্রিকার” উদ্যোগে শীতার্ত সংবাদপত্র হকার্সদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র ও দৈনিক পত্রালাপের যুগ্ম সম্পাদক আবু তৈয়ব আলী দুলাল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নরে সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক পত্রালাপের বার্তা সম্পাদক এমদাদুল হক মিলন, দৈনিক করতোয়ার দিনাজপুর প্রতিনিধি শাহারিয়ার শহিদ মাহবুব হিরু, দিনাজপুর সংবাদতপত্র হকার্স ইউনিয়নের সভাপতি জাফর আলী, সাধারন সম্পাদ ফিরোজ ও প্রবিন হকার আব্দুল মান্নান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com