শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা 

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের পার্বতীপুরে গলায় ফাঁস টাঙ্গিয়ে জুনায়েদ বাবু (১৬) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। গত সোমবার (৩১ অক্টোবর) সকালে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে।
জানা গেছে, রবিবার (৩০ অক্টোবর) দুপুরে পার্বতীপুর পৌরসভা শহরের নতুন বাজারের সবজি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুরের মর্গে পাঠায়। নিহতের নাম জুনায়েদ বাবু (১৬)। সে উচ্চ মাধ্যমিক শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিলো। সে ওই মহল্লার মোফাজ্জল হোসেন এর পুত্র। তার পিতা সরকার পাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পুলিশ ও স্থানীয়রা জানায় দুপুরে সে বাড়িতে একা ছিলো। অভিমান করে ঘরের মধ্যে গলায় ফাঁস টাঙ্গিয়ে আত্মহত্যা করে সে। পরে জুনায়েদকে ঝুলন্ত অবস্থায় দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। পরিবারিক সূত্রে তার আত্নহত্যার কারন অভিমান বলে বলা হয়েছে। তবে কি কারনে কার উপর অভিমান তার সঠিক কারন জানা যায়নি।
পার্বতীপুর মডেল থানার এসআই জসিম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী সোমবার সকালে পারিবারিক কবরস্থানে লাশটিকে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com