শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

পার্বতীপুরে সারাবাংলা ৮৮’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৮৪ বার পঠিত

এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুুরের পার্বতীপুরে অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও ছিন্নমূল বয়ঃবৃদ্ধসহ শতাধিক মানুষের মাঝে উপহার সামগ্রী হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছে সারাবাংলা ৮৮ নামের একটি সংগঠন।
আজ শনিবার দুপুরের শহরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান ইয়ং স্টার ক্লাবের সহযোগীতায় শীত বস্ত্র বিতরন করেন সংগঠনের দিনাজপুর প্যানেলের সদস্য সৈয়দ আজাদুল রহমান দিপু ও শামিম কবির অপু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ং স্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, সারা বাংলা ৮৮’র অন্যতম সদস্য মাহাতাব লিটন, ইয়ং ষ্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদসহ স্থানীয় সংবাদকর্মীরা। ইংয় ষ্টার ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজসেবী জননেতা আমজাদ হোসেনের সত্রিæয় সহযোগিতায় এই কায্যত্রæম সফল ভাবে প্রতিপালিত হয়েছে।
এসময় প্রত্যেককে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল, এক জোড়া জুতা, হাত ও পায়ের মোজা ও একটি মাংকি ক্যাপ প্রদান করা হয়। ১৯৮৮ সালে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে গঠিত সারা বাংলা ৮৮’র নামে সংগঠনটি বিভিন্ন স্থানে শীত বস্ত্র বিতনর অব্যহত রেখেছে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।
বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দূর্যোগকালীন বিভিন্ন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর মাধ্যমে দীর্ঘদিন যাবত কাজ করে আসছে সারাবাংলা ৮৮। বিশ্বের বিভিন্ন দেশের ছড়িয়ে থাকা বাংলাদেশী সদস্যদের আর্থিক সহযোগীতার মাধ্যমে পরিচালিত হচ্ছে নানা কার্যক্রম। সম্প্রতি এই সংগঠনের পক্ষ থেকে সংগঠনের একজন জঠিল রোগে আত্রæন্ত সদস্যকে চিকিৎসা খরচ বাবদ ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com