শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

পীরগঞ্জে ভ্যানচালক অপহরণ উদ্ধার করলো পুলিশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ।- পীরগঞ্জ উপজেলার ভ্যানচালক তাহা মিয়ার টাকা ছিনতাইয়ে ব্যর্থ হয়ে তাকে অপহরণের পর মারধর করে ঘরে আটকে রেখেছিল। ৯৯৯ এর মাধ্যমে পুলিশ খবর পেয়ে ওই ভ্যান চালককে উদ্ধার করেছে।
৩ মে/২৩খ্রি: বুধবার পীরগঞ্জ থানার পুলিশ উপজেলার রায়তি সাদুল্লাপুর গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা গেছে, উপজেলার শানেরহাট ইউনিয়নের খামার সাদুল্লাপুর গ্রামের ভ্যান চালক তাহা মিয়া গত শনিবার সন্ধ্যায় ৮ হাজার টাকা নিয়ে তার ভ্যানের যন্ত্রাংশ ক্রয়ের জন্য শানেরহাট বাজারে যাচ্ছিলো। এ সময় গ্রামটির পাকারমাথার মোড় নামকস্থানে পাশের গ্রাম রায়তি সাদুল্লাপুরের বকুল  মিয়া, সুলতান মিয়া, মকু মিয়া, রুহুল আমিন, খোকন মিয়া ও রেজাউল ভ্যান চালকের পথরোধ করে ভ্যানটিসহ টাকা ছিনতাইয়ের চেষ্টা করে।
এতে ব্যর্থ হলে ছিনতাইকারীরা ভ্যানচালককে অপহরণের পর ছিনতাইকারীদের গ্রাম রায়তি সাদুল্লাপুরে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। এ সময় ভ্যান চালকের পরিবারের লোকজন জরুরি সেবার জন্য ৯৯৯ এ ফোন করলে শনিবার রাতেই থানার পুলিশ আহত অবস্থায় ভ্যান চালককে উদ্ধার করে এবং তাকে আহত অবস্থায় প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়; পরে অবস্থার অবনতি ঘটলে তাহা মিয়াকে   দিন রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত ৫ দিনেও আহত ভ্যান চালকের জ্ঞান ফেরেনি বলে জানা গেছে। এ ঘটনায় বুধবার রাতে আহতের ছেলে আমিনুর ইসলাম বাদী হয়ে পীরগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগে বাদী বলেন, আমার বাবা (তাহা মিয়া) কে শারীরিক ও মানসিক নির্যাতন করায় তিনি আশংকাজনক অবস্থায় রায়েছেন। ডাক্তার বলেছেন, সম্ভবত তিনি (তাহা মিয়া) স্ট্রোক করেছেন। এখনো তার জ্ঞান ফেরেনি। পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন জানিয়েছেন ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com