শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

বগুড়ার শেরপুরে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব: আম্বীয়ার পদত্যাগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৫৪ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া অবশেষে পদত্যাগ করেছেন। ২৮ নভেম্বর রবিবার রাত ১০ টার দিকে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু’র নিকট তার পদত্যাগ পত্র জমা দিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানাসহ ৩/৪ জন এই পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড: গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাযায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সর্ম্পকে কটুক্তি করায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) ৫টার দিকে শহরের ধুনট মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বাসষ্ট্যান্ডে এসে ঢাকা-বগুড়া মহাসড়ক অবরোধ করে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তারা বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নামে অপপ্রচার করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন এবং আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নামে অশোভন বক্তব্য রেখেছেন এবং তার নিজের ভাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক পিয়ার হোসেনের ঘোড়া মার্কার পক্ষে কাজ করে তাকে চেয়য়ারম্যান নির্বাচিত করেছেন।

এদিকে আহসান হাবিব আম্বীয়া’র একাধিক অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এবং তাকে বহিস্কারের দাবিতে তার কুশপুত্তলিকা দাহসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ অব্যাহত থাকায় আহসান হাবিব আম্বীয়া পদত্যাগ করেছেন বলে তার ঘনিষ্টজনেরা জানিয়েছেন। উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোবিন্দ কুমার বাগচী পদত্যাগ করেছেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com