শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বিকে টিভি ইন্টারটেইনমেন্ট সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২২৮ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- আসছে পরিত্র রমজান মাসে ইউটিউব চ্যানেল “বিকে টিভি ইন্টারটেইনমেন্ট” মাস ব্যাপী ইসলামিক অনুষ্ঠান সম্প্রচার করার সিদ্ধন্ত নিয়েছে। ১০ মার্চ /২২ খ্রিঃ বৃহস্পতিবার বেলা ২ ঘটিকার সময় এ সংক্রান্ত এক সভা ডিএসসি বিজনেন্স কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর হলরুমে অনুষ্ঠিত হয়।
পীরগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত বজ্রকথা সংবাদপত্রের অঙ্গপ্রতিষ্ঠান বিকে টিভি ইন্টারটেইনমেন্ট এর অন্যতম উপদেষ্টা এ জে এম সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন ইসলামিক অনুষ্ঠান সম্প্রচার কমিটির সন্মানিত সমন্বয়কারী অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান। বজ্রকথা’র উপদেষ্টা সৈয়দ মশিউর রহমান। অনুষ্ঠান সম্প্রচার কমিটির সন্মানিত সদস্য অধ্যক্ষ সাইয়েদুর রহমান, অনুষ্ঠান সংগঠক হাফেজ মাওঃ রফিকুল ইসলাম ফারাজি, হাফেজ মোসাদ্দেক বিল্লাহ, হাফেজ আবু সায়েম, হাফেজ আলমগীর হোসনে, হাফেজ সিরাজুল ইসলাম, মোঃ জওয়াহের আলী প্রধান প্রমুখ।
সভায় আসন্ন পবিত্র রমজান উপলক্ষে কেরাত, হামদ,/নাতে রাসুল, আযান ও ইসলামী কবিতা আবৃত্তি বিষয়ে প্রতিযোগীত মূলক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং ৫টি অঞ্চলে প্রতিযোগীদের বাছাই করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আগামী ১২ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত প্রতিযোগীদের বাছাই করা হবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com